টাঙ্গাইল বঙ্গবন্ধু প্রিমিয়ার ক্রিকেট লীগে মারুফ স্মৃতির জয়লাভ

397

মোজাম্মেল হক ॥
করটিয়া মারুফ স্মৃতি সংঘ ৩ উইকেটে সিটি ক্লাবকে হারিয়ে দ্বিতীয় জয় তুলে নিয়ে সেমিফাইনালের পথে এগিয়ে গেল। আর সিটি ক্লাব হেরে যাওয়ায় গ্রুপ পর্ব থেকে বিদায় নেওয়ার পথে। বৃহস্পতিবার (১ এপ্রিল) সকালে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে টাঙ্গাইল স্টেডিয়ামে বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের “খ” গ্রুপের ম্যাচে করটিয়া মারুফ স্মৃতি সংঘ ও সিটি ক্লাব মুখোমুখি হয়।
খেলায় টসে হেরে সিটি ক্লাব প্রথমে ব্যাটিং করে ৪৯ ওভারে ১০ উইকেট হারিয়ে ২০৮ রান সংগ্রহ করে। দলের পক্ষে সোহাগ সর্বোচ্চ ৫২ রান করে। এছাড়া জনি ৪৬ ও আবির ৪৩ রান করে। বোলিংয়ে মারুফ স্মৃতি সংঘের সাব্বির ৩৬ রানে ৩টি উইকেট দখল করে। এছাড়া জোবায়ের ও হিমেল যথাক্রমে ২৬ ও ৩৩ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে করটিয়া মারুফ স্মৃতি সংঘ ৪৯.১ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৯ রান করে জয়লাভ নিশ্চিতে সেমিফাইনালের পথে এগিয়ে যায়। দলের পক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লীগের স্থানীয় তারকা ক্রিকেটার মেহেদী মারুফ সর্বোচ্চ ৪১ রান করে। এছাড়া নাসির ৪০ ও রানা ৩৪ রান করে। বোলিংয়ে বিজিত সিটি ক্লাবের জনি ৩৪ রানে ২টি উইকেট দখল করে।
মারুফ স্মৃতি সংঘ ৩টি খেলায় অংশগ্রহণ করে ২টি জয়লাভ এবং ১ ম্যাচ বৃষ্টিতে পরিত্যাক্ত (থানাপাড়া ক্লাব) হওয়ায় ৫ নিয়ে পয়েন্ট আপাতত শীর্ষে আছে। আর সিটি ক্লাব ৪টি ম্যাচে অংশগ্রহণ করে ২টি ম্যাচে জয় এবং ২ ম্যাচে পরাজিত হয়ে ৪ পয়েন্ট নিয়ে সেমিফাইনাল থেকে ছিটকে যাওয়ার পথে। খেলায় আম্পায়ার ছিলেন- বজলুর রহমান ও রিপন কুমার সরকার এবং স্কোরার- আজমীর খান। শুক্রবার (২ এপ্রিল) খেলায় অংশগ্রহণ করবে- কাপাপো ক্রীড়া চক্র বনাম টাঙ্গাইল ক্রিকেট ক্লাব।

ব্রেকিং নিউজঃ