টাঙ্গাইল বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে পুলিশ দল জয়ী

70

মোজাম্মেল হক ॥
প্রথম পর্বের সুপার দল মুসলিম রেনেসাঁ ক্লাব সুপার লীগের দ্বিতীয় ম্যাচেই হেরে গেল পুলিশ দলের সাথে। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল সুপার লীগের ম্যাচে প্রতিপক্ষ থেকে ভালো খেলেও দক্ষ স্টাইকারের অভাবে মুসলিম রেনেসাঁ হেরে গেল।
খেলার শুরু থেকে মুসলিম রেনেসাঁ আক্রমন করে খেলতে থাকে। বিপরীতে পুলিশ ফুটবল দল রক্ষণান্তক ভাবে খেলে পাল্টা আক্রমন গোল করার চেষ্টায় করতে থাকে। আর এরকমই একটা পাল্টা আক্রমনে পুলিশ দলের রেজাউল গোল করে দলকে এগিয়ে নেয়। মুসলিম রেনেসাঁ ক্লাবের সব খেলোয়াড় পুলিশের ডিবক্সে আক্রমনে দিশেহারা থেকে বল পুলিশ দলের আশিক বল নিয়ে লম্বা টান দিয়ে মুসলিম রেনেসাঁ ডিবক্সের বাইরে থেকে রেজাউলকে পাস দিলে রেজাউল সামনে দাঁড়ানো গোলরক্ষক ভাগ্যকে পরাজিত করে (১-০) ব্যবধান তৈরী করে। এরপর খেলায় বাকী সময় মুসলিম রেনেসাঁ আক্রমন করে খেলেও গোল পরিশোধ করে খেলায় ফিরতে পারেনি। উল্লেখ্য, মুসলিম রেনেসাঁ ক্লাব গ্রুপ পর্বে পুলিশ দলকে ৪-১ গোলে হারিয়ে ছিলো।
দু’দলে যারা খেলেছে। পুলিশ দল- আজম খান, ইউসুফ আলী খান (অধিনায়ক), আজমীর, রেজাউল, বেলাল, নাজমুল, সবুজ, রাজিব/জহির, আশিক ও ইমারত।
মুসলিম রেনেসাঁ ক্লাব- ভাগ্য, ইউসুফ, আরিফ, শাওন, রোমান, মামুন, শাহীন, মিশু, জাহিদ, মুখলেছ ও আতিক (অধিনায়ক)।
রেফারী- সুলতান মাহমুদ, সহকারী রেফারী- মরিয়ম আক্তার, মহিউদ্দিন ও আজাহারুল ইসলাম। শুক্রবার (২৯ অক্টোবর) খেলায় অংশগ্রহণ করবে- ইয়ুথ ক্লাব বনাম ভাসানী ক্লাব।

 

ব্রেকিং নিউজঃ