টাঙ্গাইল বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে মুসলিম রেনেসাঁ সুপারলীগে

91

মোজাম্মেল হক ॥
আশ্বিন মাসে বৃষ্টির মতো আক্রমনাত্মক মুসলিম রেনেসাঁর চৌকস ফুটবলার জাহিদ ও আতিকের হ্যাটট্রিকে গোলের বন্যায় ভেসে গেল পূর্বাচল ক্লাব। বৃহস্পতিবার (৭ অক্টোবর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) আয়োজিত বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে মুসলিম রেনেসাঁর চমৎকার ফুটবল নৈপুন্যের কাছে তরুন পূর্বাচল ক্লাব (৯-০) গোলে পরাজিত হয়েছে। টানা দ্বিতীয় ম্যাচ জয়লাভ করে মুসলিম রেনেসাঁ সুপারলীগে উঠলো।
“খ” গ্রুপের দল মুসলিম রেনেসাঁ প্রথম ম্যাচে পুলিশ দলকে (৪-১) গোলে উড়িয়ে দেওয়ার পর দ্বিতীয় ম্যাচেও তাদের ছন্দময় ফুটবল খেলতে থাকে। খেলার ১১ মিনিটের সময় সংঘবদ্ধ আক্রমন থেকে বল পেয়ে প্লেসিং শটে পূর্বাচলের জালে বল পাঠায় মুসলিম রেনেসাঁর হ্যাটট্রিকম্যান জাহিদ (১-০) পূর্বাচল ক্লাব খেলায় পিছিয়ে পড়ে আক্রমন করে খেলে গোল করে সমতায় আসার চেষ্টা করে। কিন্তু ২৬ মিনিটের সময় মুসলিম রেনেসাঁর সাড়াসি আক্রমনে আতিক মন্ডল গোল করে (২-০) দলকে আরো এগিয়ে নেয়। দুই গোলে পিছিয়ে পড়ে পুর্বাচল খেলায় ফিরে আসার উদ্যম হারিয়ে ফেলে। কারণ তাদের গোল পরিশোধের জন্য আক্রমন মুসলিম রেনেসাঁর রক্ষনে কোন প্রভাব ফেলতে পারেনি। উল্টো খেলার ২৭ ও ৪০ মিনিটে রেনেসাঁর জাহিদ ও আতিক মন্ডল আরো ২টি গোল করে (৪-০) বড় ব্যবধানে এগিয়ে যায়।
খেলার দ্বিতীয়ার্ধে মুসলিম রেনেসাঁ ক্লাব খেলার গতি কমিয়ে দিয়েও মাঝে মাঝে বিক্ষিপ্ত আক্রমন করে আরো ৫টি গোল করে (৯-০) ৪৯ ও ৬০ মিনিটে জাহিদ ও আতিক মন্ডল গোল করে হ্যাটট্রিক পূরণ করে। বাকী গোলগুলি করে ৫৪, ৫৭ ও ৬৬ মিনিটে রোমান, রবিন ও মিশু।
দু’দলে যারা খেলেছে। মুসলিম রেনেসাঁ ক্লাব- দূরন্ত, শাওন কুবি, ইউসুফ, সুরঞ্জন, রোমান, মামুন, শাহীন, মিশু, আতিক (অধিনায়ক), মোখলেছ/আরিফ ও জাহিদ/রবিন।
পূর্বাচল ক্লাব- জিহাদ, আসাদ (অধিনায়ক), সাজিদ, জিহাদ, সোহাগ, সাগর, গিয়াস, রাহিম/রুমীন, মিঠুন/সাইমন, জোবায়ের ও হাসান।
রেফারী- আব্দুল হাকিম, সহকারী রেফারী- আল আমিন, মামুন মিয়া ও রুবাই হাসান।

 

ব্রেকিং নিউজঃ