টাঙ্গাইল বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগে আকুরটাকুর পাড়া ক্লাব জয়ী

88

মোজাম্মেল হক ॥
একডজন গোল মিস মহড়ায় আকুরটাকুর পাড়া যুব সংঘের আরমান ও আনোয়ারের দেওয়া গোলে (২-০) থানাপাড়া ব্যায়ামাগার ক্লাবকে পরাজিত সুপারলীগের যাত্রা উজ্জল করল। মঙ্গলবার (৫ অক্টোবর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লীগের “গ” গ্রুপের ম্যাচ অনুষ্ঠিত হয়।
দু’দলের ম্যাচটি থানাপাড়া ব্যায়ামাগার ক্লাবের তরুন খেলোয়াড়ের সাথে অভিজ্ঞ খেলোয়াড় সমৃদ্ধ আকুরটাকুর যুব সংঘের খেলোয়াড়দের মাঝে শুরু থেকে মাথা গরম করে খেলায় প্রথমার্ধ ও দ্বিতীয়ার্ধের পূর্ব পর্যন্ত গোল হয়নি। আকুরটাকুর যুব সংঘ গোল করার মতো আক্রমন থেকেও স্টাইকাররা গোল করতে ব্যর্থ হয়। এদিকে থানাপাড়া ব্যায়ামাগার ক্লাবের তরুন গোলরক্ষক ফিরোজ চমৎকার গোলকিপিং করে আকুরটাকুর যুব সংঘের ব্যর্থতা বাড়িয়ে দেয়। থানাপাড়া ব্যায়ামাগার ক্লাবের তরুন খেলোয়াড়রা ছোট ছোট পাসের সাথে দ্রুত গতিতে খেলার চেষ্টা করে ভুল পাসে বল হারালেও গোল করার মতো সম্ভাবনা সৃষ্টি করেছিলো। তবে কাঙ্খিত গোল করতে পারেনি। খেলার ৬৯ মিনিটের সময় আকুর টাকুর যুব সংঘের স্টাইকার আরমান প্লেসিং শটে ব্যায়ামাগারের জালে বল পাঠায় (১-০)। দলকে এগিয়ে নিয়ে আকুরটাকুর আরো আক্রমন বাড়িয়ে দিলে খেলার শেষ দিকে আনোয়ার আরো একটি গোল করে (২-০) দলকে বিজয় এনে দেয়। আকুরটাকুর দুটি খেলায় অংশগ্রহণ করে একটি জয় এবং একটি ড্র করে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। থানাপাড়া দুটি খেলায় অংশগ্রহণ করে দুটি খেলায় পরাজিত।
দু’দলে যারা খেলেছে। আকুরটাকুর যুব সংঘ- কবির, সুমন, ফিরোজ, শাওন, বিদ্যুৎ, রানা হামিদ, হাফিজুর, সজীব/সজিব, আনোয়ার, আরমান ও মামুন।
থানাপাড়া ব্যায়ামাগার ক্লাব- ফিরোজ, টিপু সুলতান, মাসুদ, জাহিদুল, আশিক, আসিফ, সুজন, আকিব/শামীম, আবির, অনিক ও সজীব/নুর আলম।
রেফারী- সুলতান মাহমুদ, সহকারী- রুবাই হাসান, আল আমিন ও তকদীর।
বুধবার (৬ অক্টোবর) বিকালে খেলায় অংশগ্রহণ করবে ভাসানী ক্লাব বনাম ইস্টবেঙ্গল ক্লাব।

 

ব্রেকিং নিউজঃ