টাঙ্গাইল ফুটবল রেফারীজ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

157

মোজাম্মেল হক ॥
দীর্ঘ ৭ বছর পর টাঙ্গাইল জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে টাঙ্গাইল পুলিশ লাইনস্ মাল্টি পারপাস শেডে জেলা পুলিশ আয়োজিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা পুলিশ সুপার ও জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সভাপতি সঞ্জিত কুমার রায়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী নুসরাত এদীব লুনা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল এসোসিয়েশনের ডেপুটি চেয়ারম্যান ও বাংলাদেশ ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সহ-সভাপতি ইব্রাহীম নেসার, সাধারণ সম্পাদক ওসমান গণি, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী জাকেরুল মওলা ও তারেক মাহমুদ পলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিকুর রহমান জামিল, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আলী ইমাম তপন ও জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলী হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন রেফারী নজরুল ইসলাম।
প্রথম পর্ব শেষে সাধারণ সভার দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী নুসরাত এদীব লুনা বর্তমান কমিটি ভেঙে ৫ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। একই সঙ্গে আগামী (৩০ সেপ্টেম্বর) টাঙ্গাইল জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনের নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়।
কমিটির আহবায়ক করা হয় কাজী নুসরাত এদীব লুনা, সদস্য- আলী ইমাম তপন, কাজী জাকেরুল মওলা, মির্জা মঈনুল হোসেন লিন্টু ও আতিকুর রহমান জামিল। জেলা ফুটবল রেফারীজ এসোসিয়েশনে মোট সদস্য ৫২ জন।

 

 

 

 

 

 

ব্রেকিং নিউজঃ