টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সূবর্ণ জয়ন্তী টি-২০ ক্রিকেটের ফাইনাল ২২ ফেব্রুয়ারী

62

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সূবর্ণ জয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সোমবার (২২ ফেব্রুয়ারী) দুপুর ১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত স্বাধীনতা সূবর্ণ জয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন টাঙ্গাইল জেলা প্রশাসক ড. আতাউল গনি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সদর উপজেলার চেয়ারম্যান শাহজাহান আনসারী ও নবনির্বাচিত টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন টাঙ্গাইল প্রেসক্লাবের জাফর আহমেদ। ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে দোয়েল দল বমান ময়না দল।
গত (১৮ ফেব্রুয়ারি) হতে শুরু হওয়া টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকদের অংশগ্রহণে ক্রিকেট টুর্নামেন্টে দোয়েল দল টানা ২টি ম্যাচে জয়লাভ করে সর্বোচ্চ ৪ পয়েন্ট নিয়ে ফাইনালে উঠেছে। অপরদিকে ময়না দল ২টি ম্যাচে একটি জয় ও একটি পরাজিত হয়ে ২ পয়েন্ট নিয়ে রানারআপ হয়ে ফাইনালে উঠেছে। টুর্নামেন্টের অপর দল ছিল টিয়া। তারা দুইটি খেলাই পরাজিত হয়।
দোয়েল ক্রিকেট দলে যেসব সাংবাদিক খেলোয়াড়রা অংশগ্রহণ করবে তারা হলো- জাফর আহমেদ, ইফতেখারুল অনুপম, খন্দকার মাসুদুল আলম, তুহিন খান, সাহাবুদ্দিন মানিক, মালেক আদনান, মহিউদ্দিন সুমন, মোস্তাক আহমেদ, মামুনুর রহমান মিয়া, মোজাম্মেল হক, এম কবির ও রবিন তালুকদার।
ময়না দলের খেলোয়াড়রা হলো- কাজী জাকেরুল মওলা, অরন্য ইমতিয়াজ, শামীম আল মামুন, মির্জা শাকিল, মাসুম ফেরদৌস, সাইফুর রহমান ফারুক, কাদির তালুকদার, আবু সাঈদ, মাসুদ রেজা, মাসুদ রানা, মাসুদ আব্দুল্লাহ ও আবু কাউসার আহমেদ।

 

 

 

ব্রেকিং নিউজঃ