টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সূর্বণ জয়ন্তী টি-২০ ক্রিকেটে ময়নার জয়লাভ

97

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সূর্বণ জয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সকালে বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সূর্বণ জয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে শুভ উদ্বোধন করেন টাঙ্গাইল গোপালপুর-ভুঞাপুর আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল বাস মালিক সমিতির মহাসচিব ও টাঙ্গাইল চেম্বার অব কমার্স লিমিটেডের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড়মনি, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলা, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ও ইফতেখারুল অনুপম এবং ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম।
খেলায় ময়না ক্রিকেট দল ৫ উইকেটে টিয়া ক্রিকেট দলকে পরাজিত করে শুভ সূচনা করেছে। প্রথমে টস জয়ী টিয়া দল প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৮৫ রান করে। দলের পক্ষে সুমন কুমার রায় সর্বোচ্চ ৮৮ রান করে। এছাড়া তোফায়েল আহমেদ রনি ৩১ ও আরিফুর রহমান টগর ১৮ রান করে। বোলিংয়ে বিজয়ী ময়না দলের সাইফুর রহমান ফারুক ৪৩ রানে ৩টি উইকেট দখল করে। এছাড়া শামীম আল মামুন ২টি উইকেট দখল করে।
জবাবে ময়না দল ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮৯ রান করে জয়লাভ করে। দলের পক্ষে আবু সাঈদ সর্বোচ্চ ৭৩ রান করে। এছাড়া অরন্য ইমতিয়াজ অপরাজিত ৪০ ও শামীম আল মামুন ১৮ রান করে। বোলিংয়ে বিজিত টিয়া দলের বড় মনি, সুমন কুমার রায় ও আরিফুর রহমান টগর ১টি করে উইকেট দখল করে।
উল্লেখ্য, টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সদস্য ও সহযোগী সদস্যদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্টে ৩টি দল ময়না, টিয়া ও দোয়েল নামে অংশগ্রহণ করছে। খেলায় আম্পায়ার ছিলেন- সানি ও আদনান এবং স্কোরার- পারভেজ হাসান।
আগামী বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার সময় দ্বিতীয় খেলায় অংশগ্রহণ করবে- ময়না দল বনাম দোয়েল দল। আগামী শনিবার (২০ ফেব্রুয়ারি) বেলা ১১টার সময় তৃতীয় খেলায় অংশগ্রহণ করবে- দোয়েল দল বনাম টিয়া দল। আগামী সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুর ২টার সময় ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে- বিজয়ী দুই দল।

 

 

ব্রেকিং নিউজঃ