টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেটে খেলোয়াড় তালিকা প্রকাশ

132

স্পোর্টস রিপোর্টার ॥
টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড় তালিকা প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় খেলোয়াড় ড্রাফটের মাধ্যমে তিন দলের খেলোয়াড় বাছাই। ফেব্রুয়ারি মাসেই এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।
খেলোয়াড় ড্রাফটের মাধ্যমে তিন দলের খেলোয়াড় বাছাই পর্বে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপম, ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম মাসুদ, কোষাধক্ষ্য আব্দুর রহিম, প্রেসক্লাব সদস্য নিউ এজ প্রতিনিধি হাবিব খান, যমুনা টিভির প্রতিনিধি শামীম আল মামুন প্রমুখ।
প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপম টিনিউজকে জানান, স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে দোয়েল, ময়না ও টিয়া এই তিন দলে বিভক্ত হয়ে সাংবাদিকরা খেলায় অংশগ্রহণ করবে। সাংবাদিকদের অংশগ্রহণে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।
ময়না দলের খেলোয়াড়রা হলো- শামীম আল মামুন, অরণ্য ইমতিয়াজ, কাজী জাকেরুল মওলা, মির্জা শাকিল, মাসুম ফেরদৌস, সাইফুর রহমান ফারুক, কাদির তালুকদার, আবু সাঈদ, মাসুদ রেজা, মাসুদ রানা, মাসুদ আব্দুল্লাহ, আবু কাউসার।
টিয়া দলের খেলায়াড়রা হলো- নাছির উদ্দিন, গোলাম কিবরিয়া বড় মনি, হাবিব খান, কে এস রহমান শফি, কাজী তাজউদ্দিন রিপন, মহব্বত হোসেন, আরিফুর রহমান টগর, শফিকুজ্জামান খান মোস্তফা, আবু জুবায়ের উজ্জল, সুমন কুমার রায়, মির্জা মাসুদ রুবল, তোফায়েল আহমেদ রনি।
দোয়েল দলের খেলোয়াড়রা হলো- ইফতেখারুল অনুপম, মালেক আদনান, জাফর আহমেদ, খন্দকার মাসুদুল আলম, তুহিন খান, সাহাবুদ্দিন মানিক, মহিউদ্দিন সুমন, মোস্তাক আহমেদ, মামুনুর রহমান মিয়া, মোজ্জামেল হক, এম কবির, রবিন তালুকদার।
প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপম টিনিউজকে আরও জানান, প্রতি বছরের মতো এ বছরও টাঙ্গাইল প্রেসক্লাব টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করছে। এবার টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের সার্বিক সফলতার জন্য এরই মধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। চলতি বছরের গত (১৭ থেকে ২৩ জানুয়ারি) পর্যন্ত টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট সফলভাবে শেষ হয়েছে। তারই ধারাবাহিকতায় আগামীর এই টুর্নামেন্ট আকর্ষনীয় ও প্রতিযোগিতামূলক হবে।

 

ব্রেকিং নিউজঃ