টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

208

স্পোর্টস রিপোর্টার ॥
টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় ক্রিকেট টুর্নামেন্টের প্রস্তুতি সভা। ফেব্রুয়ারি মাসেই এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।
টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপমের সভাপত্তিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম মাসুদ, কোষাধক্ষ্য আব্দুর রহিম, প্রেসক্লাব সদস্য নিউ এজ প্রতিনিধি হাবিব খান, যমুনা টিভির প্রতিনিধি শামীম আল মামুন প্রমুখ।
প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপম টিনিউজকে জানান, সাংবাদিকদের অংশগ্রহণে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। প্রতি বছরের মতো এ বছরও টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সুর্বণজয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। সভায় টুর্নামেন্টে তিনটি দলের নাম নির্ধারণ করা হয়। দলগুলো হলো- দোয়েল, ময়না ও টিয়া। এই তিন দলে বিভক্ত হয়ে সাংবাদিকরা খেলায় অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের সফলতার জন্য সার্বিক বিভিন্ন বিষয়ে সভায় আলোচনা হয়েছে। তিনি টিনিউজকে আরও বলেন, চলতি বছরের গত (১৭ থেকে ২৩ জানুয়ারি) পর্যন্ত টাঙ্গাইল প্রেসক্লাব বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট সফলভাবে অনুষ্ঠিত হয়। তারই ধারাবাহিকতায় আগামীর এই টুর্নামেন্ট আকর্ষনীয় ও প্রতিযোগিতামূলক হবে।

ব্রেকিং নিউজঃ