টাঙ্গাইল প্রেসক্লাব ক্রিকেট টুর্নামেন্টে দোয়েল চ্যাম্পিয়ন

130

মোজাম্মেল হক ॥
অধিনায়ক ইফতেখারুল অনুপমের অনুপমীয় বোলিং ও ব্যাটিং নৈপুন্যে দোয়েল ক্রিকেট দল ৫ উইকেটে ময়না ক্রিকেট দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত টাঙ্গাইল প্রেসক্লাব স্বাধীনতা সূবর্ণ জয়ন্তী টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় টস জয়ী ময়না দল প্রথমে ব্যাটিং করে ১৯.৪ ওভারে ১১২ রানে অলআউট হয়ে যায়। দলের পক্ষে মাসুদ আব্দুল্লাহ সর্বোচ্চ ৩৪ রান করে। এছাড়া আবু সাঈদ ১৫, কাজী জাকেরুল মাওলা ১৩ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের অধিনায়ক ও লেগ স্পিনার ইফতেখারুল অনুপম ৪ ওভার বোলিং করে ২ মেডেন ও মাত্র ২ রান দিয়ে ২টি উইকেট দখল করে।
জবাবে দোয়েল ক্রিকেট দল ১৬.১ ওভারে ৩ উইকেট হারিয়ে ১১৬ রান করে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। দলের পক্ষে এম কবির সর্বোচ্চ ৩৩ রান করে। এছাড়া মহিউদ্দিন সুমন ২০, ইফতেখারুল অনুপম ১৯, মালেক আদনান ১৮ ও মোজাম্মেল হক ৭ রান করে। বিজিত ময়না দলের কাউসার ও ফারুক ১টি করে উইকেট দখল করে। খেলায় বোলিং ও ব্যাটিং নৈপুন্য প্রদর্শন করায় অধিনায়ক ইফতেখারুল অনুপম ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হয়।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. আতাউল গনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনসারী ও টাঙ্গাইল পৌরসভার নবনির্বাচিত মেয়র সিরাজুল হক আলমগীর। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ।
টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকদের মধ্যে আয়োজিত তিন দলের টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রহকারী দোয়েল দলের মালেক আদনান ও উইকেট সংগ্রহকারী একই দলের এম কবির। টুর্নামেন্ট আয়োজনে সহযোগিতা করেছেন তারা হলো- টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম, শরাফ উদ্দিন, জাহিদ হাসান, সজল রায় ও হাসান শিকদার।
ফাইনালে দু’দলে যে সব সাংবাদিক খেলোয়াড়রা খেলায় অংশগ্রহণ করেন তারা হলো- দোয়েল ক্রিকেট দল- জাফর আহমেদ, ইফতেখারুল অনুপম (অধিনায়ক), মালেক আদনান (সহঅধিনায়ক), খন্দকার মাসুদুল আলম, তুহিন খান, সাহাবুদ্দিন মানিক, মহিউদ্দিন মানিক, মোস্তাক আহমেদ, মামুনুর রহমান মিয়া, মোজাম্মেল হক, এম কবির ও রবিন তালুকদার।
ময়না ক্রিকেট দল- কাজী জাকেরুল মওলা, শামীম আল মামুন (অধিনায়ক), অরন্য ইমতিয়াজ (সহঅধিনায়ক), মির্জা শাকিল, মাসুম ফেরদৌস, সাইফুর রহমান ফারুক, কাদির তালুকদার, আবু সাঈদ, মাসুদ রেজা, মাসুদ রানা, মাসুদ আব্দুল্লাহ ও আবু কাউসার আহমেদ।
খেলায় আম্পায়ার ছিলেন- মির্জা মাসুদুল হোসেন খোকন ও ইমতিয়াজ আহমেদ এবং স্কোরার- পারভেজ হাসান।

ব্রেকিং নিউজঃ