টাঙ্গাইল প্রেসক্লাব ক্রিকেট দলের প্রশিক্ষণ শুরু

167

মোজাম্মেল হক ॥
দ্বিতীয়বারের মতো টাঙ্গাইল স্টেডিয়ামে টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত মুজিববর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। আগামীকাল বুধবার (৪ মার্চ) হতে (১৪ মার্চ) পর্যন্ত মোট ১০ দিনব্যাপী টাঙ্গাইল জেলার ১২টি উপজেলা প্রেসক্লাবের সকল সাংবাদিকদের নিয়ে এই বিশাল আয়োজন।
আগামীকাল বুধবার (৪ মার্চ) সকাল ৯টায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক শহীদুল ইসলাম। টুর্নামেন্টের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। বিশেষ অতিথি থাকবেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, ওয়ালটন গ্রুপের উপ-নিবার্হী পরিচালক শাহাজাদা সেলিম। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ।
টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে প্রতিদিন সকাল ও বিকালে ২টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। খেলা উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাব ১৪ সদস্যের ক্রিকেট দলের খেলোয়াড়াদের নামের তালিকা প্রকাশ করেছে। মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের হলরুমে প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, যুগ্ম সম্পাদক নাছির উদ্দিন, ইফতেখারুল অনুপম, কোষাধ্যক্ষ আব্দুর রহিম ও ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম।
খেলোয়াড়রা হলেন- খন্দকার মাসুদুল আলম, নাসির উদ্দিন, ইফতেখারুল অনুপম (অধিনায়ক), গোলাম কিবরিয়া বড় মনি, মালেক আদনান, শামীম আল মামুন, আরিফুর রহমান টগর, সুমন কুমার রায়, আবু সাঈদ, এম কবির, মাসুদ রানা, আব্দুর রশিদ, মোস্তাক হোসেন ও মোজাম্মেল হক।
টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইফতেখারুল অনুপম টিনিউজকে জানান, দ্বিতীয়বারের মতো আয়োজন করা হচ্ছে সাংবাদিকদের টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। এরই মধ্যে সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে। জেলার প্রেসক্লাব দলগুলোও নিজ নিজ উদ্যোগে প্রশিক্ষণ চালিয়ে যাচ্ছে। প্রতিটি খেলা টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার আম্পায়ার দিয়ে পরিচালিত হবে।
খেলার ফিকচার-ক-গ্রুপ- কালিহাতী প্রেসক্লাব, সখিপুর প্রেসক্লাব, ভুঞাপুর প্রেসক্লাব ও দেলদুয়ার প্রেসক্লাব। খ-গ্রুপ- টাঙ্গাইল প্রেসক্লাব, বাসাইল প্রেসক্লাব, ঘাটাইল প্রেসক্লাব ও নাগরপুর প্রেসক্লাব। ঘ-গ্রুপ- মির্জাপুর প্রেসক্লাব, গোপালপুর প্রেসক্লাব, মধুপুর ও ধনবাড়ী প্রেসক্লাব।
খেলার তারিখ ও সময়- (৪ মার্চ) সকাল ৯.৩০ মিনিটে কালিহাতী প্রেসক্লাব বনাম ভুঞাপুর প্রেসক্লাব এবং দুপুর ২.০০ টায় ঘাটাইল প্রেসক্লাব বনাম নাগরপুর প্রেসক্লাব। (৫ মার্চ) সকাল ৯.৩০ মিনিটে মির্জাপুর প্রেসক্লাব বনাম মধুপুর ও ধনবাড়ী প্রেসক্লাব এবং দুপুর ২.০০ টায় গোপালপুর প্রেসক্লাব বনাম মধুপুর ও ধনবাড়ী প্রেসক্লাব। (৬ মার্চ) সকাল ৯.৩০ মিনিটে সখিপুর প্রেসক্লাব বনাম ভূঞাপুর প্রেসক্লাব এবং দুপুর ২.৩০ মিনিটে নাগরপুর প্রেসক্লাব বনাম বাসাইল প্রেসক্লাব। (৭ মার্চ) ২.০০ টায় দেলদুয়ার প্রেসক্লাব বনাম কালিহাতী প্রেসক্লাব। (৮ মার্চ) সকাল ১০.০০ টায় টাঙ্গাইল প্রেসক্লাব বনাম ঘাটাইল প্রেসক্লাব এবং দুপুর ২.০০ টায় গোপালপুর প্রেসক্লাব বনাম মির্জাপুর প্রেসক্লাব। (৯ মার্চ) সকাল ১০.০০ টায় টাঙ্গাইল প্রেসক্লাব বনাম নাগরপুর প্রেসক্লাব এবং দুপুর ২.০০ টায় সখিপুর প্রেসক্লাব বনাম দেলদুয়ার প্রেসক্লাব। (১০ মার্চ) সকাল ৯.৩০ মিনিটে ভূঞাপুর প্রেসক্লাব বনাম দেলদুয়ার প্রেসক্লাব এবং দুপুর ২.০০ টায় ঘাটাইল প্রেসক্লাব বনাম বাসাইল প্রেসক্লাব। (১১ মার্চ) সকাল ৯.৩০ মিনিটে কালিহাতী প্রেসক্লাব বনাম সখিপুর প্রেসক্লাব এবং দুপুর ২.০০ টায় টাঙ্গাইল প্রেসক্লাব বনাম বাসাইল প্রেসক্লাব।
(১২ মার্চ) কোয়ার্টার ফাইনাল- সকাল ১০.০০ টায় “গ” গ্রুপ চ্যাম্পিয়ন বনাম “ক” ও “খ” গ্রুপের মধ্যে ৪র্থ স্থান অধিকারী দল।
(১৩ মার্চ) সকাল ৯.৩০ মিনিটে প্রথম সেমিফাইনাল- “ক” গ্রুপ চ্যাম্পিয়ন বনাম “ক” ও “খ” গ্রুপের মধ্যে ৩য় স্থান অধিকারী দল।
(১৩ মার্চ) ২.৩০ মিনিটে দ্বিতীয় সেমিফাইনাল- “খ” গ্রুপ চ্যাম্পিয়ন বনাম কোয়ার্টার ফাইনাল বিজয়ী দল।
আগামী (১৪ মার্চ) দুপুর ২.০০ টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।
আয়োজক টাঙ্গাইল প্রেসক্লাব মুজিববর্ষ আন্তঃ উপজেলা প্রেসক্লাব ওয়ালটন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে উপলক্ষে আহবায়ক কমিটি গঠন করেছেন। আহবায়ক করা হয়েছে টাঙ্গাইল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক খন্দকার মাসুদুল আলম এবং সদস্য সচিব করা হয়েছে টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপমকে। সদস্যবৃন্দ হলো- মালেক আদনান, এম কবির, জয়নাল আবেদীন জয়, আব্দুল্লাহ আল নোমান।

ব্রেকিং নিউজঃ