টাঙ্গাইল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিন্টুর সভা

258

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী, শহর ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতির মনিরুজ্জামান খান মিন্টুর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় আমঘাট রোডে এলাকায় আসন্ন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে স্থানীয় ভোটারদের সাথে মতবিনিময় করেন।
এলাকার মুরুব্বি আনিছুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দর রহিম, এলাকার মুরুব্বি লুৎফর রহমান, মোকবুল হোসেন, তোতা মিয়া, দেলু মিয়া, আসাদুজ্জামান আসাদ, জাকির হোসেন, রহম মিয়া ও মিলন।
মতবিনিময় সভায় কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান খান মিন্টু বলেন, আমার এলাকায় রাস্তাঘাট, ড্রেন ও যানজটের সমস্যা রয়েছে। আমি নির্বাচিত হলে সকল রাস্তা ঠিক করা হবে। বাড়ির বর্জ্য যেন ঠিকমত নেয়া হয় সে ব্যবস্থা করা হবে। ধর্মীয় আচার অনুষ্ঠান যেন ঠিকভাবে আদায় করা যায় সে ব্যবস্থা করা হবে। দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য করা হবে। মানুষের মৌলিক চাহিদাগুলো পুরণ করা হবে। আমরা পারিবারিকভাবেই অনেক আগে থেকেই মানুষকে সব সময় সহায়তা করে আসচ্ছি। এই ৬নং ওর্য়াড এলাকায় সড়কগুলোর উপর অবৈধভাবে সিএনজি, অটোরিক্সা, মোটরসাইকেল স্ট্যান্ড গড়ে উঠেছে। এটাই যানজটের প্রধান কারণ। অবৈধ এসব স্ট্যান্ড আমি নির্বাচিত হতে পারলে উঠিয়ে দিবো। আমার এলাকায় মাদকের অনেক সমস্যা রয়েছে। আমি নিজে এখন পর্যন্ত ধুমপান করি না। তাই নির্বাচিত হতে পারলে মাদক কঠোর হস্তে দমন করবো। সবদিক বিবেচনা করে এবার নির্বাচনে আমি শতভাগ জয়ের ব্যাপারে আশাবাদী। মতবিনিময় সভায় এলাকার প্রায় পাঁচ শতাধিক লোকজন উপস্থিত ছিল।

 

ব্রেকিং নিউজঃ