টাঙ্গাইল পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত

160

শামছউদ্দিন সায়েম ॥
টাঙ্গাইল পৌরসভার ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত করা হয়েছে। বৃহস্পিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় এনায়েতপুরের বৈল্যা বাজারে এ সম্মেলনের আয়োজন করা হয়।

জানা যায়, সভাপতি পদে দুইজন এবং সাধারণ সম্পাদক পদে ছয়জন প্রার্থী হওয়ার কারণে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কোন প্রার্থীতা ঘোষণা করতে পারেনি জেলা আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতারা। ঘন্টাব্যাপী বৈঠকে সভাপতি ও সম্পাদক পদে একক প্রার্থী না হওয়ায় পরবর্তীতে জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের মতামতের ভিত্তিতে কমিটি অনুমোদন দেয়া হবে জানিয়ে সম্মেলন স্থগিত করা হয়।

 

এর আগে সম্মেলনের প্রথম অধিবেশনে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোকাদ্দেস আলী মকুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শামছুল হক, বীর মুক্তিযোদ্ধা আনিছুর রহমান আনিছ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক আলমগীর।

 

জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ রৌফ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান, কৃষি বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিনজু, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌসি আক্তার রুনু, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি আবু সাঈদ খান পিয়ারা প্রমুখ।

ব্রেকিং নিউজঃ