টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে আকুরটাকুর যুব সংঘ চ্যাম্পিয়ন

133

মোজাম্মেল হক ॥
পেনাল্টিতে মারুফের নেয়া একমাত্র গোলে আকুরটাকুর যুব সংঘ (১-০) গোলে থানাপাড়া ব্যায়ামাগার ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার (২০ নভেম্বর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে সাইফ পাওয়ার ব্যাটারী ও শহীদ ক্যাডেট একাডেমীর যৌথ সহযোগিতা এবং জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) আয়োজনে দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক শহীদুল ইসলাম।
টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশনের (ডিএফএ) সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ ক্যাডেট একাডেমির চেয়ারম্যান শহীদুল ইসলাম শহীদ, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আতিকুজ্জামান জামিল ও ডিএফএ সদস্য সৈয়দ মাহমুদ তারেক পুলু। পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।
ফাইনাল খেলার শুরু থেকে দু’দল আকুরটাকুর যুব সংঘ ও থানাপাড়া ব্যায়ামাগার ক্লাব আক্রমন পাল্টা আক্রমন করে খেলতে থাকে। খেলার ২৬ মিনিটের সময় থানাপাড়া ব্যায়ামাগারের ডিবক্সের ভিতর একটা ফাউলকে কেন্দ্র করে রেফারী জামিলুর রহমান পেনাল্টির বাঁশি বাজান। প্রতিপক্ষ ব্যায়ামাগার খেলোয়াড়দের মৃদু প্রতিবাদ এড়িয়ে রেফারীর দেয়া পেনাল্টির সুযোগ কাজে লাগান আকুরটাকুর যুব সংঘের স্টাইকার মারুফ গোল করে (১-০)। এরপর খেলার বাকী সময় থানাপাড়া ব্যায়ামাগার ক্লাবের খেলোয়াড়রা ভাল খেলেও দক্ষ স্টাইকারের অভাবে গোল করে খেলায় ফিরতে পারেনি। আর আকুরটাকুর যুব সংঘ পাল্টা আক্রমনে গোল বাড়ানোর সুযোগ পেয়েও তা নষ্ট করলে খেলায় আর গোল হয়নি। দুই দলে যারা খেলেছেন- আকুরটাকুর যুব সংঘ- সুমন, ইমাম, রোমান, সাইফুল, জুয়েল, মুরাদ/লিটন, মিল্টন/সৌরভ, মারুফ, শাহিন ও স্বপন। থানাপাড়া ব্যায়ামাগার ক্লাব- ফাহিম, সুজন, পাপ্পু, মাসুদ/সাকীব, সুখরঞ্জন, ফরহাদ/হাফিজুর, সুজন, রুবেল, শাহীন, আদিল ও ইব্রাহীম।
রেফারী- জামিলুর রহমান জামিল, সহকারী রেফারী- এসএম রনি, মোমিনুল ইসলাম ও আলী হোসেন।

ব্রেকিং নিউজঃ