টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে মুসলিম রেনেসাঁ, ইষ্টএন্ড, ফুটবল প্রশিক্ষণ ও জুনিয়র ফুটবল ক্লাব সেমিফাইনালে

125

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল স্টেডিয়ারে অনুষ্ঠিত দ্বিতীয় ফুটবল লীগের গ্রুপ পর্যায়ে খেলার পর সেমিফাইনালে উঠছে ফুটবল প্রশিক্ষণ ক্লাব, মুসলিম রেনেসাঁ, জুনিয়র ফুটবল ক্লাব ও ইষ্ট এন্ড ক্লাব। ১৬টি দল চারটি গ্রুপের মোকাবেলায় প্রতি গ্রুপ থেকে প্রথম স্থান অর্জনকারী দল সরাসরি সেমিফাইনালে উঠেছে।
“ক” গ্রুপ থেকে ফুটবল প্রশিক্ষণ ক্লাব প্রথম স্থান অর্জন করে। এই গ্রুপের বাকী দলগুলো হলো- ইলেভেন স্টার, জাগরণী যুব সংঘ, মসজিদ রোড ক্লাব। “খ ” গ্রুপ থেকে প্রথম স্থান অর্জন করেছে মুসলিম রেনেসাঁ। এই গ্রুপের বাকী দলগুলো হলো- জনতা স্পোটিং ক্লাব, রুপালী অতীত ও নদীয়া স্পোটিং ক্লাব।

“গ” গ্রুপ থেকে প্রথম স্থান অর্জন করেছে জুনিয়র ফুটবল ক্লাব। এই গ্রুপের বাকী দলগুলো হলো- রেইনবো স্পোটিং ক্লাব, কিশলয় ও অনির্বান যুব সংঘ। “ঘ” গ্রুপ থেকে প্রথম স্থান অর্জন করেছে ইষ্ট এন্ড ক্লাব। এই গ্রুপের বাকী দলগুলো হলো- আকুর টাকুর যুব সংঘ, প্যাড়াডাইস গ্রীন ক্লাব ও নবারুন ক্রীড়া চক্র।
প্রথম পর্বের সর্বশেষ খেলায় গত (১১ অক্টোবর) টাঙ্গাইল স্টেডিয়ামে ইষ্ট এন্ড ক্লাব এবং প্যাড়াডাইস গ্রীণ ক্লাব মুখোমুখি হয়। ইষ্ট এন্ড ক্লাব (২-০) গোলে প্যাড়াডাইস গ্রীণ ক্লাবকে পরাজিত করে সেমিফাইনালে উঠে।
আগামী (১৬ অক্টোবর) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে অংশ নিবে ফুটবল প্রশিক্ষণ ক্লাব বনাম জুনিয়র ফুটবল ক্লাব। আগামী (১৭ অক্টোবর) বিকালে দ্বিতীয় সেমিফাইনালে অংশ নিবে মুসলিম রেনেসাঁ ক্লাব বনাম ইষ্ট এন্ড ক্লাব।

ব্রেকিং নিউজঃ