টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের ইলেভেন স্টার ও জনতা স্পোটিং ক্লাব সেমিফাইনালে

75

মোজাম্মেল হক॥
টাঙ্গাইল স্টেডিয়ামে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের সেমিফাইনালে ইষ্টবেঙ্গল ক্লাব বনাম ইলেভেন স্টার ক্লাব এবং জনতা স্পোটিং ক্লাব বনাম দিঘুলিয়া স্পোটিং ক্লাব মুখোমুখি। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিনে অনুষ্ঠিত ২টি কোয়ার্টার ফাইনালে ম্যাচে ইলেভেন স্টার ক্লাব ৭ উইকেটে ইষ্ট এন্ড ক্লাব এবং জনতা স্পোটিং ক্লাব ৫ উইকেটে প্যাড়াডাইস গ্রীন ক্লাবকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছে। দিনের প্রথম খেলায় টস জয়ী ইষ্ট এন্ড ক্লাব প্রথমে ব্যাটিং করে নিধার্রিত ১২(কার্টেল) ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ৭৪ রান করে। দলের পক্ষে অধিনায়ক সজল সর্বোচ্চ ৩০ রান করে। বিজয়ী ইলেভেন স্টার ক্লাবের রাব্বু ও রাসাদ যথাক্রমে ১৪ ও ১৫ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে ইলেভেন স্টার ক্লাব ৩ উইকেট হারিয়ে শ্বাসরুদ্ধকর মুর্হুতের শেষ ওভারে (১১.২) হার্ড হিটার ব্যাটসম্যান মনির ছক্কা মেরে দলকে বিজয়ী করে। দলের পক্ষে মনির সর্বোচ্চ অপরাজিত ২৫ ছাড়াও রানা ও রাসাদ দুজনের ১৮ করে রান জয়লাভ অবদান রয়েছে। দিনের দ্বিতীয় সর্বশেষ কোয়ার্টার ম্যাচে জনতা স্পোটিং ক্লাবের অধিনায়ক আসার টসে জয়লাভ করে ফিল্ডিংয়ের সিন্ধান্ত নিলে প্যাড়াডাইস গ্রীণ ক্লাব প্রথমে ব্যাটিং করার সুযোগ পায়। প্যাড়াডাইস গ্রীন ক্লাব নির্ধারিত ১৫(কার্টেল) ওভারে ৬ উইকেট হারিয়ে ৭৯ রান করে। দলের পক্ষে কাইয়ুম অপরাজিত ৩২ ও অনর্ব ২০ রান করে। বোলিংয়ে বিজয়ী জনতা স্পোটিং ক্লাবের পক্ষে সিজান ও সুজন যথাক্রমে ১৬ ও ২১ রানে ২টি করে উইকেট দখল করে। জবাবে জনতা স্পোটিং ক্লাব ১২ ওভার ৩ বলে ৫ উইকেট হারিয়ে ৮১ রান করে জয়লাভ নিশ্চিত করে শেষ দল হিসেবে সেমিফাইনালে উঠে।
দলের পক্ষে তুষার সর্বোচ্চ ৩২ ও রিয়ন অপরাজিত ২৪ রান করে। বোলিংয়ে বিজিত দলের অনর্ব ৮ রানে ৩টি উইকেট দখল করে। খেলায় আম্পায়ার ছিলেন মির্জা মাসুদুল হোসেন খোকন ও রিপন সরকার এবং স্কোরার ভ্রমর চন্দ্র ঘোষ ঝটন।
শুক্রবার( ২৯ এপ্রিল) ১ম সেমিফাইনালে ইষ্টবেঙ্গল ক্লাব বনাম ইলেভেন স্টার এবং দ্বিতীয় সেমিফাইনালে জনতা স্পোটিং ক্লাব বনাম দিঘুলিয়া স্পোটিং ক্লাব মুখোমুখি হবে।
শনিবার ( ৩০ এপ্রিল) ২টি সেমিফাইনাল বিজয়ীদের নিয়ে টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে।

ব্রেকিং নিউজঃ