টাঙ্গাইল জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল আলমকে আটক করেছে ডিবি পুলিশ

202

32মাসুদ মন্ডলঃ

টাঙ্গাইল জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার রাশেদুল আলম রাশেদকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে তিনটার দিকে টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত একটি খাবার হোটেল থেকে সাদা পোষাকের গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে আটক করেছে বলে খন্দকার রাশেদুল আলমের ছোট ভাই রাইসুল আমিন সাংবাদিকদের জানান।

তিনি অভিযোগ করেন, কোন সুনির্দিষ্ট অভিযোগ ছাড়াই জিজ্ঞাসাবাদের নামে টাঙ্গাইল জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল আলম রাশেদকে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশের (ডিবির) একটি দল আটক করে গোয়েন্দা কাযালয়ে নিয়ে যায়। এ বিষয়ে টাঙ্গাইল জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শফিকুর রহমান খান শফিক জানান, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার রাশেদুল আলম রাশেদের নামে কোন মামলা নেই। তিনি কোন ওয়ারেন্টভূক্ত আসামীও নন। শুধুমাত্র হয়রানি করার জন্য সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে আটক করে নিয়ে গেছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানান।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি’র ওসি) গোলাম মাহফিজুল জানান, রাশেদুল আলম রাশেদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এদিকে, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার রাশেদুল আলম রাশেদকে আটকের প্রতিবাদে জেলা বিএনপি নেতা সাফি খানের নির্দেশে কালিহাতী উপজেলা ছাত্রদল তাৎক্ষণিক ভাবে প্রতিবাদ মিছিল করেন।

মিছিলে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক হাসমত আলী রেজা, যুগ্ম-আহ্বায়ক লুৎফর রহমান লেলিন, ছাত্রদল নেতা শরিফ মুল্লাসহ নেতাকর্মীরা অংশ নেয়।

ব্রেকিং নিউজঃ