টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় পুরো প্যানেল বিজয়ী

520

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার কার্যনিবাহী পরিষদ ২০২১/২২ নির্বাচনে একাধিক পদে প্রতিদ্বন্দি প্রার্থী না থাকায় বুধবার (৩০ নভেম্বর) সকালে নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম মনোনয়নপত্র দাখিলকারী প্রার্থীদের আনুষ্ঠানিকভাবে বিজয়ী ঘোষনা করেছেন। এই নির্বাচনে রিটানিং কর্মকর্তা ছিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) খায়রুল ইসলাম।
জেলা ক্রীড়া সংস্থার চার বছর মেয়াদের এই কার্যকরী কমিটির পদাধিকারবলে সভাপতি ও জেলা প্রশাসক ড. আতাউল গনি, সহসভাপতি পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুল ইসলাম।
এছাড়া বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত বিজয়ী প্রার্থীরা হলেন- সহ-সভাপতি পদে বাকি ৪ জন হলেন- আশরাফুজ্জামান স্মৃতি, এ হাসান ফিরোজ, হারুন-অর-রশীদ ও আশরাফ হোসেন।
সাধারণ সম্পাদক পদে মির্জা মঈনুল হোসেন লিন্টু। অতিরিক্ত সাধারণ সম্পাদক পদে ফারুক হোসেন মানিক।
যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মাতিনুজ্জামান খান সুখন ও ইফতেখারুল অনুপম। কোষাধ্যক্ষ পদে আব্বাস আলী সরকার।
কার্যনির্বাহী সদস্য ১৪ জন হলেন- ভ্রমর চন্দ্র ঘোষ ঝোটন, আনিসুর রহমান আলো, জহিরুল ইসলাম খান সম্রাট, বাবুল খান, শামছুল হক, এসএম শামছুল হক জামাল, বজলুর রহমান, তুহিনুর রহমান সেলিম, সৈয়দ মোহাম্মদ আলী বেল্লাল, আরাফাত রহমান, আব্দুল খালেক শিপন, আসাদ উল্লাহ খান, এরফানুল করিম খান ও শাহ আব্দুল আজিজ তালুকদার বাপ্পি। উপজেলা ক্রীড়া সংস্থার সংরক্ষিত নির্বাহী সদস্য সখিপুর উপজেলার জুলফিকার হায়দার কামাল লেবু ও সদর উপজেলার জাহিদ তারেক খান জুয়েল। মহিলা ক্রীড়া সংস্থার সংরক্ষিত নির্বাহী সদস্য খন্দকার নুরুন্নাহার ঝিলু ও ঝরনা খাতুন। এছাড়া পদাধিকার বলে কার্যনির্বাহী সদস্য জেলা ক্রীড়া কর্মকর্তা নুরে এলাহী।

 

 

 

 

ব্রেকিং নিউজঃ