টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি এড. রফিকের ইন্তেকাল

116

স্টাফ রিপোর্টার ॥
বিশিষ্ট আইনজীবী ও কৃষক শ্রমিক জনতা লীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম রফিক শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বাদ আছর শহরের বিবেকানন্দ স্কুল এন্ড কলেজ মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। পরে টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে মরহুমের মরদেহ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

 

তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে সকালে কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম, টাঙ্গাইল-৮ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, টাঙ্গাইল-৩ আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান, টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর, বিশিষ্ট রাজনীতিবিদ মুরাদ সিদ্দিকী, মরহুমে দীর্ঘ বছরের আইনজীবী সহকর্মী টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান আজাদসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের শ্রেনি পেশার মানুষ মরহুমের আকুর টাকুর পাড়া শিমুলতলী রোডের বাসায় এক নজর দেখার জন্য ছুটে যান। এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

 

ব্রেকিং নিউজঃ