টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ অফিস ভাঙ্গার কাজ শুরু

122

OLYMPUS DIGITAL CAMERA

page

জাহিদ হাসানঃ

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ অফিস ভেঙ্গে ফেলা হচ্ছে। আজ সোমবার সকাল থেকে শ্রমিকরা দলবেধে আওয়ামী লীগ অফিস ভাঙ্গার কাজ শুরু করে। সরকার দলীয় অফিস হলেও পার্টি অফিস ভাঙ্গার পর পাঁকা ভবন করা হচ্ছে না।
আওয়ামী লীগ অফিস সূত্রে জানা যায়, বিগত ২০০৪ সালে সম্মেলনের পর আওয়ামী লীগ অফিস সংস্কার কাজ করা হয়েছিল। এরপর দীর্ঘ ১১ বছরেও অফিস সংস্কার কাজ করা হয়নি। এবার ২০১৫ সালের ১৮ অক্টোবর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের মধ্য দিয়ে আওয়ামী লীগে নতুন নেতৃত্ব এসেছে। নতুন সভাপতি হয়েছেন সাবেক সাধারণ সম্পাদক প্রবীন আওয়ামী লীগ নেতা ফজলুর রহমান খান ফারুক এবং সাধারণ সম্পাদক হয়েছেন এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের। এদের নেতৃত্বে আজ সোমবার সকাল থেকে আওয়ামী লীগ অফিস পুনরায় সংস্কার কাজ শুরু হয়েছে। শ্রমিকরা টিনসেড ঘরের টিন, খুঁটি ও কাঠের স্মারকগুলো খুলে ফেলছে। এরপর আবার নতুন করে টিনসেড ঘর তোলা হবে। নতুন করে করা এবার পার্টি অফিস একটু বড় করা হবে। এতে করে পাশে প্রায় ৩ ফুট প্রশস্ত করা হবে। এছাড়া পেছনের দীর্ঘও আড়াই ফুট বৃদ্ধি পাবে।

সংস্কার কাজ করা শ্রমিকরা জানান, পুরনো ঘর ভাঙ্গতে এবং নতুন করে তৈরি করতে প্রায় ২০ দিন সময় লাগবে। যত দ্রুত সম্ভব কাজ করা হচ্ছে।
জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ জানান, যেহেতু জেলা আওয়ামী লীগ অফিস সংস্কারের কাজ চলছে, এ সময় নেতাকর্মীরা জেলা ছাত্রলীগ অফিসে বসবেন। জেলা ছাত্রলীগ অফিস থেকেই অস্থায়ী ভাবে জেলা আওয়ামী লীগের সকল কাজ পরিচালিত হবে।

ব্রেকিং নিউজঃ