টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহের

215

মাসুদ আব্দুল্লাহ ॥
টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটিতে ফজলুর রহমান খান ফারুকে সভাপতি এবং জোয়াহেরুল ইসলাম জোয়াহেরকে পুণরায় সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।




সোমবার (৭ নভেম্বর) বিকেলে ত্রি-বাষির্কী সম্মেলনের উদ্বোধক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রাজ্জাক নতুন এ কমিটি ঘোষণা করেন। সম্মেলনে সভাপতি পদে ৪ জন এবং সাধারণ সম্পাদক পদে ৭ জন প্রার্থী হওয়ার আবেদন করেন।
এ সময় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে এ কমিটি ঘোষণা করা হয়েছে।
সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।




জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য শাহজান খান, আব্দুর রহমান, কামরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এবং শিক্ষা মন্ত্রী দিপু মণি। প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।




বিশেষ বক্তা ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শামসুন নাহার চাঁপা, শিক্ষা ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, শ্রম ও জনশক্তি সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য মোস্তফা জালাল মহিউদ্দিন, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ইকবাল হোসেন অপু এবং মোহাম্মদ সাঈদ খোকন প্রমুখ। সম্মেলন সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য জোয়াহের ইসলাম জোয়াহের।

ব্রেকিং নিউজঃ