টাঙ্গাইল জেলা অনুর্ধ্ব-১৪ ক্রিকেট দলের প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত

153

মোজাম্মেল হক ॥
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধীনে জেলা ভিত্তিক পর্যায়ে ক্রিকেট খেলায় অংশগ্রহণের লক্ষ্যে টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে অনুর্ধ্ব-১৪ ক্রিকেট দলের প্রথম প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) টাঙ্গাইল স্টেডিয়ামে প্রস্তুতিতে ১টি ওয়ানডে এবং ১টি টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

দিনের প্রথম ওয়ানডে ম্যাচে লাল দল টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করে ২৭ ওভারে ১০ উইকেট হারিয়ে ৭৩ রান করে। বোলিংয়ে সাদা দলের শিমরোজ হাসান শিহাদ ও রাহীম যথাক্রমে ৬ ও ৮ রানে ৩টি করে উইকেট দখল করে। জবাবে সাদা দল ব্যাটিং করে ১৭ ওভারে ২ উইকেট হারিয়ে ৭৪ রান করে জয়লাভ নিশ্চিত করে। দলের পক্ষে ফাহিম সর্বোচ্চ ২১ রান করে। বিজয়ী দলের শিমরোজ হাসান শিহাদ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

 

দিনের দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচে লাল দল প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১১৩ রান করে। দলের পক্ষে রাকিবুল আরাফাত সর্বোচ্চ ৪২ রান করে। বোলিংয়ে ইমরান ৩টি ও শিমরোজ হাসান শিহাদ ১টি উইকেট দখল করে। জবাবে সাদা দল ব্যাটিংয়ে ১৭ ওভারে ৭১ রানে অলআউট দলে ৪২ রানে পরাজিত হয়। দলের পক্ষে মহারাজ সর্বোচ্চ ৩৫ রান এবং দ্বিতীয় সর্বোচ্চ শিমরোজ হাসান শিহাদ ৬ রান করে। বিজয়ী দলের রাকিবুল ম্যান অব ম্যাচ নির্বাচিত হয়।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

খেলা শেষে অনুধর্ব-১৪ ক্রিকেট দলের খেলোয়াড়দের সাথে কথা বলে জানা যায়, এ ধরনের ন্যাচারাল পিসে বেশী করে ম্যাচ খেলতে পারলে তারা দ্রুত উন্নতি করতে পারবে। জেলা কোচ আরাফাত রহমান বলেন“ তৃণমূল পর্যায়ের প্রতিভা সম্পন্ন খেলোয়াড়দের নিবিড় প্রশিক্ষণ মাধ্যমে ওদের ক্রিকেট খেলায় উন্নতি ঘটানোই আমাদের লক্ষ্য, তাহলে টাঙ্গাইলের ক্রিকেটে সাফল্যমন্ডিত হবে। ”

ব্রেকিং নিউজঃ