টাঙ্গাইল জেনারেল হাসপাতালের রোগীরা পেলেন ইফতার সামগ্রী

310

স্টাফ রিপোর্টার ॥
পবিত্র রমজান উপলক্ষে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের রোগীদের মাছে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (২৪ এপ্রিল) সন্ধ্যায় নারীদের সংগঠন টাঙ্গাইল উইমেন্স পাওয়ারের উদ্যোগে ইফতার সামগ্রী দেয়া হয়। এ সময় বয়ষ্ক, শিশু থেকে শুরু করে প্রায় ৪৫০ জন রোগীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এ সময় সংগঠনের আহবায়ক কমিটির আহবায়ক মেহেনিগার হোসেন তন্ময়, যুগ্ম-আহবায়ক কাজী তুসমি ঝিনুক, সদস্য মীর সেলী, ইতি, ডলি, তন্দ্রা, নাজমা, মুক্তি, লিজা, প্রমুখ উপস্থিত ছিলেন।
ইফতার সামগ্রী পাওয়া রোগীরা বলেন, অসুস্থ থাকায় গত কয়েকদিন ধরে আমরা হাসপাতালে ভর্তি রয়েছি। তাই ঠিক মতো ইফতার করতে পারি না। টাঙ্গাইল উইমেন্স পাওয়ারের উদ্যোগে ইফতার সামগ্রী পেলাম। এতে খুব ভালো লাগছে। দোয়া করি তারা যেনো এমন কাজ ভবিষ্যতে আরো করতে পারে।
আহবায়ক কমিটির আহবায়ক মেহেনিগার হোসেন তন্ময় বলেন, এই সংগঠনটি নারীদের জন্য নতুন একটি সংগঠন। এটি টাঙ্গাইল জেলার অগ্রগামী মেয়েদের সংগঠন অসহায় মানুষের পাশে আমাদের মূল উদ্দেশ্যে হচ্ছে অসহায় মানুষের পাশে দাঁড়ানো। নারীদের নিয়ে আমরা কাজ করতে চাচ্ছি। যে কোন ভাবে আমরা মানুষের পাশে দাঁড়ানো চেষ্টা করছি। এরই অংশ হিসেবে আজ হাসপাতালের রোগীদের বিনামূল্যে ইফতার সামগ্রী দেয়া হয়েছে। আমাদের এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। আমাদের নিজস্ব অর্থায়নে এ সামগ্রী দেয়া হয়েছে। অসহায় মানুষের কর্মসংস্থানও করে দেয়ার চেষ্টা করা হবে।
যুগ্ম-আহবায়ক তুসমি ঝিনুক বলেন, অনেক দিন ধরে আমরা চিন্তা করছিলাম কিভাবে অসহায় মানুষের পাশে দাঁড়ানো যায়। তার অংশ হিসেবে আজ হাসপাতালের রোগীদের ইফতার সামগ্রী দেয়া হয়েছে।

 

 

ব্রেকিং নিউজঃ