টাঙ্গাইল গালা দক্ষিণ পূর্বপাড়ায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

191

স্পোর্টর্স রিপোর্টার ॥
প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ফুটবল ম্যাচে রিলেশন ক্লাব ২-১ গোলে সিগ্ধ ক্লাবকে পরাজিত উদ্বোধনী ম্যাচে জয়লাভ করেছে। মঙ্গলবার (১৩ জুলাই) বিকালে গালা দক্ষিণ পূর্বপাড়া মাঠে অনুষ্ঠিত দ্বিতীয়বারের মতো আয়োজিত গালা দক্ষিণ পূর্বপাড়া ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন গালা শাপলা ইউনিভার্সাল সোসাইটির নির্বাহী আমির হোসেন বাবু।
বীর মুক্তিযোদ্ধা ও টাঙ্গাইল রেফারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলী হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্য ও ক্রীড়া সাংবাদিক মোজাম্মেল হক ও তরুণ সমাজসেবক সেলিম রেজা।
খেলার শুরুতে ১৩ মিনিটের সময় রিলেশন ক্লাবের আতিক কর্নার শট থেকে পাওয়া বলে প্লেসিং শটে গোল করে (১-০) দলকে এগিয়ে নেয়। এরপর খেলার ২৫ মিনিটের সময় আলীম আবারো কর্ণার শট থেকে পাওয়া বলে দূরন্ত শটে গোল করে(২-০) ব্যবধান বাড়িয়ে নেয়। দ্বিতীয়ার্ধে সিগ্ধ ক্লাব একচেটিয়া খেলেও একমাত্র গোল পরিশোধ করতে পারে। খেলার ৪৩ মিনিটের সময় শ্যামল চমৎকার শটে গোল করে (২-১) ব্যবধান কমায়।
উল্লেখ্য টুর্নামেন্টে মোট ৪টি দল অংশগ্রহণ করেছে। দলগুলো হলো- রিলেশন ক্লাব, সিগ্ধ ক্লাব, হারিছ ক্লাব ও গালা সিনিয়র একাদশ।
দুই দলের খেলোয়াররা হলো- রিলেশন ক্লাব- দেলোয়ার (অধিনায়ক), বিজয়, আতিক, জাহাঙ্গীর, সৌরভ, জামিল, আলিম, রাজিব, দেব, বাপ্পি ও সজিব। সিগ্ধ ক্লাব- শাহআলম (অধিনায়ক), শ্যামল, হৃদয়, সঞ্চয়, হাসেম, মানু, রুবেল, বলরাম, সজিব, রিফাত ও সুমন।
রেফারী- শহিদুল ইসলাম, সহকারী রেফারী- রাজিব মিয়া ও ফয়সাল আহমেদ।

 

 

ব্রেকিং নিউজঃ