টাঙ্গাইল গালা দক্ষিণ পূর্বপাড়া ফুটবল টুর্নামেন্টে রিলেশন ক্লাব চ্যাম্পিয়ন

362

স্পোর্টর্স রিপোর্টার ॥
প্রতিদ্বন্দ্বিতাপূর্ন ফুটবল ফাইনালে রিলেশন ক্লাব অধিনায়ক দেলোয়ারের দেওয়া একমাত্র গোলে শাহালম ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) বিকালে টাঙ্গাইল সদর উপজেলার গালা দক্ষিণ পূর্বপাড়া মাঠে অনুষ্ঠিত গালা দক্ষিণ পূর্বপাড়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলার প্রথমার্ধ কোন দলই গোল করতে পারেনি। খেলার দ্বিতীর্য়াধের ৩ মিনিটের সময় রিলেশন ক্লাবের আলীমের থ্রো শাহালম ক্লাবের বক্সের জটলা পড়লে রিলেশন ক্লাবের দেলোয়ার হেড দিয়ে গোল করে (১-০)। খেলায় পিছিয়ে পড়ে শাহালম আক্রমন করে খেলেও গোল পরিশোধে ব্যর্থ কিংবা রিলেশন ক্লাব আর গোল করতে না পারলে এক গোলের ব্যবধানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়।
খেলা শেষে দু’দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি গালা শাপলা ইউনিভার্সাল সোসাইটির নির্বাহী আমির হোসেন বাবু। বীর মুক্তিযোদ্ধা ও টাঙ্গাইল রেফারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলী হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভুঞাপুর উপজেলার ভূমি অফিসের কানন গো অমলেশ চক্রবর্তী, ২নং গালা ইউনিয়ন পরিষদের মেম্বার সাথী বেগম, ব্যবসায়ী ও ২নং গালা ইউনিয়ন পরিষদের মেম্বার পদপ্রার্থী ইমরুল হাসান মোন্নাফ, গালা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামাল উদ্দিন ও সমাজসেবক আব্দুল হালিম বাদশা।
টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয় রিলেশন ক্লাবের আলীম এবং ফাইনালের সেরা খেলোয়াড় একই দলের দেলোয়ার হোসেন। টুর্নামেন্টে ৪টি অংশগ্রহণ করে।
দু’দলের খেলোয়াররা হলো- রিলেশন ক্লাব- দেলোয়ার (অধিনায়ক), বিজয়, আতিক, জাহাঙ্গীর, সৌরভ, জামিল, আলিম, রাজিব, দেব, বাপ্পি ও সজিব।
শাহালম ক্লাব- শাহআলম (অধিনায়ক), শ্যামল, হৃদয়, সঞ্চয়, হাসেম, মানু, রুবেল, বলরাম, সজিব, রিফাত ও সুমন।
রেফারী- সেলিম রেজা, সহকারী রেফারী- রাজিব মিয়া ও শহিদুল ইসলাম।

 

ব্রেকিং নিউজঃ