সোমবার, আগস্ট 10, 2020
Home খেলার খবর টাঙ্গাইল ক্রীড়া সংস্থায় ক্রীড়া মন্ত্রণালয়ের অনুদান বিতরণ

টাঙ্গাইল ক্রীড়া সংস্থায় ক্রীড়া মন্ত্রণালয়ের অনুদান বিতরণ

মোজাম্মেল হক ॥
বাংলাদেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ধীন জাতীয় ক্রীড়া পরিষদের আর্থিক অনুদান পেল টাঙ্গাইল জেলার ক্ষতিগ্রস্থ বর্তমান ও সাবেক খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক, রেফারী ও আম্পায়ারগণ। বুধবার (২৯ জুলাই) টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার অডিটোরিয়াম কক্ষে বেলা সাড়ে ১১ টার সময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু টাঙ্গাইল জেলার ক্ষতিগ্রস্থ ৪৫ জন বর্তমান ও সাবেক খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠক, রেফারী ও আম্পায়ারগণদের মাঝে চেক প্রদান করেন।
চেক প্রদান অনুষ্ঠানে করোনা ভাইরাসে আক্রান্ত থাকায় টাঙ্গাইল জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আতাউল গণি উপস্থিত হতে পারেননি। বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি সর্বান্তক সহযোগিতায় টাঙ্গাইল জেলা সংস্থা আর্থিক অনুদান অনুষ্ঠানটি আয়োজন করেন। আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আনিসুর রহমান আলো, জহিরুল ইসলাম খান সম্রাট, জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী সদস্য বাবুল খান, ভ্রমর চন্দ্র ঘোষ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ফিটনেস টেনার ও টাঙ্গাইলের সাবেক ক্রিকেটার ইফতিখারুল ইসলাম ইফতি, ভলিবল কোচ বিপ্লব দাস, ক্রিকেট কোচ আরাফাত রহমান।
অনুষ্ঠানে জেলার ৭ জন রেফারী, ৬ জন আম্পায়ার, ১৮ জন ক্রীড়া সংগঠক, ১০ জন সাবেক খেলোয়াড় ও ৪ জন বর্তমান খেলোয়াড়কে অনুদানের জনপ্রতি সাত হাজার টাকার চেক প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ