সোমবার, আগস্ট 10, 2020
Home অপরাধ টাঙ্গাইল কলেজ পাড়ায় তুচ্ছ ঘটনায় হামলা ॥ পরিবারকে হুমকি

টাঙ্গাইল কলেজ পাড়ায় তুচ্ছ ঘটনায় হামলা ॥ পরিবারকে হুমকি

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল শহরের দক্ষিণ কলেজ পাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি পরিবারের উপর হামলা চালিয়ে কয়েকজনকে আহত করেছে প্রতিপক্ষরা। এ নিয়ে হামলার শিকার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হলে প্রতিপক্ষরা আরো ক্ষীপ্ত হয়ে যায়। অভিযোগ তুলে নিতে বাদির পরিবারকে নানাভাবে হুমকি দেয়া হচ্ছে।
অভিযোগ থেকে জানা যায়, টাঙ্গাইল শহরের দক্ষিণ কলেজপাড়া এলাকায় বাড়ি বিমল চৌহানের। গত (১৯ জুলাই) প্রবল বৃষ্টির সময় বিমল চৌহানের বাড়ির মাটি সরে যায়। পরে তারা সেখানে বস্তা ফেলে বাধ দিতে গেলেই বাধে বিপত্তি। পরের দিন প্রতিবেশি কানাই লাল চৌহান, তার স্ত্রী সন্ধ্যা চৌহান, তিন মেয়ে পুষ্প চৌহান, চায়না চৌহান ও মুক্তা চৌহান জোর করে তাদের বাড়িতে প্রবেশ করে এবং তার স্ত্রী কাজুলী ও মেয়ে প্রিয়াকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। তাদের কথায় বাধা দিতে গেলে বিবাদীরা আরো ক্ষীপ্ত হয়ে হামলা চালিয়ে মারপিট শুরু করে। এক পর্যায় তারা ধারালো অস্ত্র দিয়ে কাজুলীর মাথায় কোপ দিলে তিনি হাত দিয়ে বাধা দেন। এতে তার বাম হাতের বৃদ্ধাঙ্গুলী কেটে পড়ে যায়। তারা প্রিয়াকেও গলায় ওড়না পেচিয়ে শ^াসরোধ করে হত্যার চেষ্টা করে। এ সময় তার ছেলে এগিয়ে আসলে তাকেও আক্রমণ করা হয়। একই সঙ্গে তারা কাজুলীর কানের একজোড়া দুল, প্রিয়ার গলার চেইন ও পায়ের নূপুর ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। প্রতিবেশিরা কাজুলী ও প্রিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য বিমল চৌহান বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় অভিযোগ দায়ের করেন। আসামীরা অভিযোগ তুলে নেয়ার জন্য নানাভাবে বাদির পরিবারকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন বিমল চৌহান ও তার মেয়ে প্রিয়া চৌহান। কোন আসামী গ্রেপ্তার না হওয়া এবং তারা প্রভাবশালী হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছে বাদির পরিবারের লোকজন। ঘটনার সুষ্ঠু তদন্তসহ দোষীদের বিচার দাবি করেছে বাদির পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ