টাঙ্গাইলে ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত

80

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইলে ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সমাপ্ত হয়েছে। টাঙ্গাইল স্টেডিয়ামে বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া তিন দিনব্যাপী প্রতিযোগিতার ফুটবল ফাইনাল খেলার মধ্য দিয়ে।

বালিকা বিভাগে ফাইনাল খেলায় ধনবাড়ী পাইস্কা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় (৯-০) গোলে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

এছাড়া বালক বিভাগে ফাইনাল খেলায় ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় টাইব্রেকারে (৫-৪) গোলে নাগরপুর সরকারী যদুনাথ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

 

এছাড়া (১২ ও ১৩ সেপ্টেম্বর) দুই দিন অনুষ্ঠিত কাবাডি খেলায় বালিকা বিভাগে টাঙ্গাইল সদর উপজেলার ধরেরবাড়ী স্কুল এন্ড কলেজ এবং বালক বিভাগে হুগড়ার হাবিব কাদের উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন টাঙ্গাইল অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ওলিউজ্জামান। টাঙ্গাইল জেলা শিক্ষা কর্মকর্তা লায়লা খানমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু, জেলা ক্রীড়া কর্মকর্তা আল আমিন হোসেন, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সালমা ইসলাম, সহকারী শিক্ষা কর্মকর্তা ইমরান হাসান, সহকারী পরিদর্শক বিথী খানসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ।

 

 

ব্রেকিং নিউজঃ