টাঙ্গাইলে ৩৪০ বোতল ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

66

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে ৩৪০ বোতল ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃতদের মধ্যে দুইজন আপন সহোদর। শুক্রবার (৩০ ডিসেম্বর) ভোরের দিকে ভূঞাপুর উপজেলার ছাব্বিসা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এছাড়াও জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২১-১৯৬৩)।




গ্রেপ্তারকৃতরা হলেন- ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার মহেন্দ্রগাঁও গ্রামের সাহেব আলীর ছেলে মরতুজা আলম (২৫) ও সাহাবুদ্দিন আলম (২৩), মফিজ উদ্দিনের ছেলে মাসুদ রানা (২১) ও পীরগঞ্জ উপজেলার খরসিংরা গ্রামের মৃত হযরত আলীর ছেলে শহিদুল ইসলাম (৪২)।
র‌্যাব-১৪ এর কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের টিনিউজকে জানান, ভোরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে ছাব্বিসা এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করা হয়। পরে মাদক কারবারিদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থাকা একটি প্রাইভেটকারের ব্যাক ডালার ভেতর দুইটি প্লাস্টিকের বস্তা ও একটি স্কুল ব্যাগ থেকে ৩৪০ বোতল ফেনসিডিল জব্দ হয়। এছাড়াও তাদের কাছ থেকে নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়েছে।




তিনি টিনিউজকে আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা মাদক কারবারে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঠাকুরগাঁও সীমান্ত থেকে মাদক সংগ্রহ করে গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো তারা। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ