মঙ্গলবার, আগস্ট 4, 2020
Home আইন আদালত টাঙ্গাইলে ২০০ ফেন্সিডিলসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

টাঙ্গাইলে ২০০ ফেন্সিডিলসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে ২০০ বোতল ফেন্সিডিলসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (২৪ জুলাই) রাত সাড়ে ১১টায় টাঙ্গাইলের সদর উপজেলার রাবনা বাইপাসের হামিদ এন্ড কোম্পানী সিএনজি ফিলিং এর সামনে থেকে দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার আফসারাবাদ এলাকার মৃত-আমির উদ্দিনের ছেলে ময়নুলকে (৪৫) গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় র‌্যাব তার কাছ থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। তার সাথে মোবাইল ও পিকাআপ জব্দ করে র‌্যাব।
র‌্যাব প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, শুক্রবার (২৪ জুলাই) রাত সাড়ে ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার রওশন আলীর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদরের রাবনা বাইপাসে অবস্থিত হামিদ এন্ড কোম্পানী সিএনজি ফিলিং এর সামনে অভিযান পরিচালনা করে ধৃত আসামী ময়নুল (৪৫), পিতাঃ মৃত-আমির উদ্দিন, সাং-আফসারাবাদ (রানীগঞ্জ বাজার), থানাঃ ঘোড়া ঘাট, জেলাঃ দিনাজপুর’কে ২০০ বোতল ফেন্সিডিল, ১টি পিকআপ, ১টি মোবাইল ফোন এবং ২টি সিম কার্ডসহ গ্রেফতার করেন। সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘদিন যাবৎ বহনকৃত পিকআপ করে দেশের বিভিন্ন স্থান দিনাজপুর, ঠাকুরগাঁও, চাঁপাইনবাবগঞ্জ, রাজশাহী, বগুড়াসহ অন্যান্য জেলা হতে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল ক্রয় করে ঢাকা ও টাঙ্গাইলসহ আশপাশের জেলায় সরবরাহ করে থাকে। ধৃত আসামী তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে টাঙ্গাইল জেলাসহ আশপাশের জেলায় মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী ফেন্সিডিল সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্ভুদ্ধ করে আসছে।
র‌্যাব জানান, তাদের এ ধরনের অবৈধ মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইনশৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা টাঙ্গাইলকে একটি মাদকমুক্ত জেলা হিসাবে গড়ে তুলতে পারবে বলে তারা দৃঢ়ভাবে বিশ্বাস করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

ব্রেকিং নিউজঃ