টাঙ্গাইলে ১৫ ও ১৭নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

83

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল পৌরসভার ১৫ ও ১৭নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে দুই শতাধীক অসহায় ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরে রেজিস্ট্রিপাড়া এলাকায় ১৫ ও ১৭নং ওয়ার্ড বিএনপির আয়োজনে এ ঈদ সামগ্রী দেয়া হয়।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও টাঙ্গাইল জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আহমেদ আজম খান এর নির্দেশে বিভিন্ন ওয়ার্ডে ঈদ সামগ্রী দেন দলটির নেতারা।
ঈদ সামগ্রী অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ইজাজুল হক সবুজ এর সভাপতিত্বে ও আহবায়ক কমিটির সদস্য নুরে আলম সাদেক এবং আব্দুল্লাহ হেল বাসেদ শাহজাহান এর সার্বিক ব্যবস্থাপনায় ঈদ সামগ্রী দেন।
এতে অংশ নেয় টাঙ্গাইল জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক হাসানুজ্জামিল শাহীন, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, কাজী শফিকুল ইসলাম লিটন, অমল ব্যানার্জী, সদস্য আতাউর রহমান জিন্নাহ, জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি তারিকুল ইসলাম খান ঝলক, সদর থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আজগর আলী, শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, জেলা মহিলাদলের সাবেক সভাপতি নিলুফার ইয়াসমিন খান, জেলা তাঁতীদলের সভাপতি শহ-আলম, জেলা জাসাস এর আহবায়ক ইউসুফ আলী, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক একেএম আব্দুল্লাহ, জেলা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক বাবুল সরকার, জেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেন, সদর উপজেলা স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব আবু বক্কর সিদ্দিকী জুয়েল প্রমুখ।

ব্রেকিং নিউজঃ