টাঙ্গাইলে ১২ উপজেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

74

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের সকল সরকারি হাসপাতালে বুরো বাংলাদেশ ও কমার্শিয়াল ব্যাংক অফ সিলন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় সিভিল সার্জন অফিসের কনফারেন্স রুমে এ সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান হয়।
বুরো ক্রাফট ও গভর্নিং বডি সদস্য, বুরো হেলথ কেয়ার ফাউন্ডেশনের পরিচালক রাহেলা জাকিরের সভাপতিত্বে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক প্রফেসর ডাঃ মোহাম্মদ আলী খান, সিভিল সার্জন ডাঃ আবুল ফজল মোঃ সাহাবুদ্দিন খান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ খন্দকার সাদিকুর রহমান, কমার্শিয়াল ব্যাংক অফ সিলনে এজিএম ও হেড অব পার্সনাল ব্যাংকিং এবং সদস্য ম্যানেজমেন্ট কমিটি সাকির খসরু, ডেভেলপমেন্ট এন্ড ডিপজিট মোবিলাইজেশন এবং সিএসআর কমিটির সদস্য মিস উরমি ইরানি খান ও কর্পোরেট ব্যাংকিং এর রিলেশনশিপ ম্যানেজার মির্জা সাইফুর রহমান প্রমুখ।
সামাজিক দায়বদ্ধতা এবং সরকারের আহŸানে সাড়া দিয়ে চলমান কোভিড-১৯ বৈশ্বিক মহামারি মোকাবেলায় বুরো বাংলাদেশ এককভাবে এবং বিভিন্ন ব্যাংকের অর্থায়নে সহযোগী হিসেবে দেশব্যাপী সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালনা করছে। টাঙ্গাইলের ১২টি উপজেলার সরকারি স্বাস্থ্য কমপ্লেক্স ও টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বিভিন্ন ধরনের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। এসময় রেফ্রিজারেটর, জেনারেটর, ইসিজি ম্যাশিন, সিরিঞ্জ পাম্প, ডিজিটাল ইনফ্রারেড থার্মোমিটার, পাস অক্সিমিটার, অক্সিজেন ফ্লো মিটার, কেএন-৯৫ মাস্ক, ফেস শিল্ড ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। অনুষ্ঠানে কমার্শিয়াল ব্যাংক অব সিলন এর ১০ লক্ষ টাকা অর্থায়নে ১০টি উপজেলায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। একই অনুষ্ঠানে বুরো বাংলাদেশের একক অর্থায়নে ১৫ লক্ষ টাকার সমমূল্যের বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা উপকরণ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল এবং টাঙ্গাইল সদর ও মধুপুর উপজেলার সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সকে প্রদান করা হয়।
এ সময় টাঙ্গাইলের সকল উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ