টাঙ্গাইলে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন ॥ খালাস দুইজন

166

আদালত সংবাদদাতা ॥
টাঙ্গাইলে হত্যা মামলায় আব্দুল মজিদ (৫০) নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদন্ড দেন আদালত। সেই সাথে অপর দুই আসামীকে খালাস দেওয়া হয়েছে। বুধবার (১৮ জানুয়ারি) দুপুরে অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক সুরুজ সরকার এ রায় দেন।




আদালত পরিদর্শক তানবীর আহমেদ বিষয়টি টিনিউজকে নিশ্চিত করেছেন। যাবজ্জীবন কারাদন্ড ব্যক্তি জেলার ভূঞাপুর উপজেলার কদিম নিকলা গ্রামের মৃত ছতু মন্ডলের ছেলে।




রাষ্ট্রপক্ষের অতিরিক্ত সরকারি কৌঁশুলী (এপিপি) মনিরুল ইসলাম খান টিনিউজকে বলেন, জেলার ভূঞাপুরে ২০১৭ সালের (২৭ জানুয়ারি) জমি নিয়ে আব্দুল মজিদের সাথে নওশের আলীর ঝগড়া হয়। কোদালের আঘাতে আহত হয়ে নওশের আলী মৃত্যুবরণ করেন। এ ঘটনায় তার ছেলে শহিদুল ইসলাম বাদি হয়ে মজিদ, আব্দুর রহিম ও রহিমাকে আসামীকে করে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারুন-অর-রশিদ ওই বছর (১০ মে) মজিদের বিরুদ্ধে আদালতে চার্জশীট জমা দেন। অভিযোগ প্রমানিত না হওয়ায় অপর দুই আসামী আব্দুর রহিম ও রহিমাকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়। মামলার ১৫ জন স্বাক্ষীর আদালতে স্বাক্ষ্য উপস্থাপন, পরীক্ষা ও জেরা শেষে রায় ঘোষণা করা হয়।

 

 

 

ব্রেকিং নিউজঃ