টাঙ্গাইলে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু

98

মোজাম্মেল হক ॥
উদ্বোধনী দিনে ক্রিকেট ম্যাচ দিয়ে বাংলাদেশ স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির উপজেলা পর্যায়ে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ শুরু হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারী) সকালে টাঙ্গাইল পুলিশ লাইনস স্কুল মাঠে বাংলাদেশ স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতির আয়োজনে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন সদর উপজেলার সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার সালমা ইসলাম। এ সময় বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও ক্রীড়া শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।




প্রথম দিনে ৩টি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। দিনের প্রথম ম্যাচে বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজ টসে জয়লাভ করে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। টি-টেন ক্রিকেট ম্যাচে ৮ওভারে (কার্টেল) বিবেকানন্দ হাই স্কুল এন্ড কলেজ ৩ উইকেট হারিয়ে ৬২ রান করে। দলের পক্ষে শুভ সর্বোচ্চ ২৭ ও শিহাব ১০ রান করে। বোলিংয়ে সৃষ্টি একাডেমিক স্কুল ও কলেজের বাধন ২টি উইকেট দখল করে। জবাবে সৃষ্টি একাডেমিক স্কুল ও কলেজ ৭.৪ ওভারে ২ উইকেট হারিয়ে ৬৩ রান করে জয়লাভ করে। দলের পক্ষে সৈকত সর্বোচ্চ ১৯ রান করে। বোলিংয়ে বিবেকানন্দ হাইস্কুল এন্ড কলেজের সঞ্চয় ২টি উইকেট দখল করে।




দিনের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে বিন্দুবাসিনী সরকারী উচ্চ বালক বিদ্যালয় ও ধরের বাড়ী মুসলিম হাই স্কুল এন্ড কলেজ নিজ নিজ ম্যাচে যথাক্রমে দিঘুলিয়া শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয় ও পুলিশ লাইনস আদর্শ উচ্চ বিদ্যালয়কে হারিয়েছে। ১১ জানুয়ারী প্রথম সেমিফাইনালে সৃষ্টি একাডেমিক স্কুল ও কলেজ টাঙ্গাইল শিবনাথ উচ্চ বিদ্যালয়ের এবং ২য় সেমিফাইনালে ধরেরবাড়ী হাই স্কুল এন্ড কলেজ বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মোকাবেলা করবে ফাইনাল উঠার জন্য। ১২ জানুয়ারী পুলিশ লাইনস মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

ব্রেকিং নিউজঃ