টাঙ্গাইলে সৃষ্টি স্কুলের আবাসিকে ৫ম শ্রেণীর ছাত্রের লাশ উদ্ধার

242

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে স্বনামধন্য বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান সৃষ্টি স্কুলের আবাসিকের শিক্ষার্থী পঞ্চম শ্রেণীর ছাত্র শিহাবের (১২) লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের দাবী, তাকে হত্যা করা হয়েছে। সোমবার (২০ জুন) সন্ধ্যায় নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হয়। নিহত শিহাব টাঙ্গাইলের সখীপুর উপজেলার বেরবাড়ি এলাকার সিঙ্গাপুর প্রবাসী ইলিয়াস হোসেনের ছেলে।

 

শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার টিনিউজকে জানান, গত জানুয়ারিতে শিহাবকে সৃষ্টি স্কুলের আবাসিকে ভর্তি করা হয়। নিয়মিত ভালোভাবেই পড়াশোনা করছিল শিহাব। হঠাৎ সোমবার (২০ জুন) বিকেলে সৃষ্টি স্কুল থেকে ফোন দিয়ে বলা হয় শিহাব অসুস্থ। আপনারা তাড়াতাড়ি আসেন, পরবর্তীতে ওই নাম্বারে ফোন দিয়ে শিহাবের অসুস্থতার ব্যাপারে জিজ্ঞেস করলে স্কুল কর্তৃপক্ষ থেকে বলা হয় সিএনজি দুর্ঘটনায় আহত হয়েছে। তাড়াহুড়ো করে সৃষ্টি স্কুল ভবনের কাছে গেলে সেখানে ঢুকতে না দিয়ে তারা বলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে যাওয়ার জন্য। হাসপাতালে আসার পর শুনতে পাই শিহাব মারা গেছে। স্কুলের শিক্ষকরা দাবি করে স্কুলের আবাসিকের বাথরুমে শিহাব আত্মহত্যা করেছে।

সৃষ্টি স্কুলের ভাইস প্রিন্সিপাল আনোয়ার হোসেন টিনিউজকে বলেন, শুনেছি শিহাব বাথরুমের ঝরনার সাথে গামছা পেছিয়ে আত্মহত্যা করেছে। এর বেশী কিছু আমি জানি না।

এ বিষয়ে টাঙ্গাইল অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সরোয়ার হোসেন টিনিউজকে বলেন, তদন্ত করছি, সদর থানায় মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই বুঝতে পারবো হত্যা নাকি আত্মহত্যা।

ব্রেকিং নিউজঃ