টাঙ্গাইলে সরকারি সা’দত কলেজে পুরস্কার প্রদান

123

স্টাফ রিপোর্টার ॥
“আলোর অক্ষরে লেখা হোক সংস্কৃতির আখ্যান” এই প্রতিপাদ্যেকে সামনে নিয়ে টাঙ্গাইলের করটিয়া সরকারি সা’দত কলেজে সাহিত্য ও সংস্কৃতি সপ্তাহ ২০২২ পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে কলেজ মিলনায়তনে সরকারি সা’দত কলেজের উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।




এ সময় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক। করটিয়া সরকারি সা’দত কলেজের অধ্যক্ষ অধ্যাপক সুব্রত নন্দী’র সভাপতিত্বে বিশষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, ছানোয়ার হোসেন এমপি, সরকারি সা’দত কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক আব্দুল আলীম মিয়া (আলীম মাহমুদ), টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু, সরকারি সা’দত কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোশারফ হোসেন।




অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- সাহিত্য ও সংস্কৃতি সপ্তাহ উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ড. তাহমিনা খান। এসময় কলেজের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দরা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ