টাঙ্গাইলে সরকারি খাদ্যবান্ধব চাল ॥ গাঁজা ও মদসহ ৫জন গ্রেফতার

91

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে খাদ্যবান্ধব কর্মসূচির সরকারী চালসহ ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২০ ডিসেম্বর) রাতে টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী বাজার থেকে মুকুল মন্ডল নামের একজনকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে টিনিউজকে জানান, র‌্যাবের একটি দল সদর উপজেলার পোড়াবাড়ী বাজারে অভিযান চালিয়ে ৩০০ কেজি খাদ্যবান্ধব কর্মসূচির সরকারী চাল উদ্ধার করে। চাল কালোবাজারীর উদ্দেশ্যে পাচারের সময় উপজেলার বড়বেলতা গ্রামের সিদ্দিক মন্ডলের ছেলে মুকুল মন্ডল কে (৪৯) গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে।
এদিকে টাঙ্গাইলে মাদকসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২১ ডিসেম্বর) ভোরে টাঙ্গাইল সদর উপজেলার কান্দাপাড়া ও রাবনা বাইপাস এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে টিনিউজকে জানান, র‌্যাবের একটি দল সদর উপজেলার কান্দাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৯৮ লিটার দেশীয় চোলাই মদসহ দুইজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- কান্দাপাড়া এলাকার মৃত সহতি রবিদাসের ছেলে শংকর রবি দাস (৫০) ও মৃত কৃষ্ণ রবিদাসের ছেলে সুশান্ত রবিদাস (২৭)। এ সময় তাদের কাছ থেকে ৯৮ লিটার দেশীয় চোলাই মদ, ১টি মোবাইল, ১টি সিম কার্ড ও নগদ ১ হাজার ১০ টাকাসহ হাতে নাতে গ্রেফতার করা হয়।
এছাড়া র‌্যাবের অপর একটি দল সদর উপজেলার রাবনা বাইপাস এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ দুই জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- বি-বাড়ীয়া জেলার কসবা উপজেলার হরিপুর এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে রুবেল (৩২) ও একই উপজেলার সাগরতলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে সুমন মিয়া (২২)। এ সময় তাদের ১০ কেজি গাঁজা, ২টি মোবাইল, ২টি সিম কার্ড এবং নগদ ১ হাজার ১০ টাকাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

ব্রেকিং নিউজঃ