টাঙ্গাইলে সমবায় সুপার মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

155

স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলে সমবায় সুপার মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির ৩১তম সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ সাধারণ সভার আয়োজন করা হয়।

সভায় সমবায় সুপার মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির আহবায়ক রাহেলা জাকির’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেন, মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, ব্যবসায়ী সাইফুল ইসলাম প্রমুখ।





এসময় সমবায় সুপার মার্কেট ব্যবসায়ী সাইফুল ইসলাম, আঃ রাজ্জাক খান, বশির আহমেদ, দেলোয়ার হোসেনসহ সমবায় সুপার মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির কর্মকর্তাবৃন্দ এবং সাধারণ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

সভায় বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেন বক্তব্যে বলেন, অতিথি বৃন্দকে ধন্যবাদ জানাই। অতীতের ভয়ের পরিবেশ ছিল, যে কারনে অনেক কিছুই সম্ভব হয় নাই। আমরা বেশি কিছু চাই না। আমাদের ১৫৫জন মালিকের দোকান চাই। আমরা মামলায় হেরে গেলে নতুন করে মামলা করবো। এটা সময় সাপেক্ষ ব্যাপার। নেতৃবৃন্দ চাইলে সমঝোতা করতে পারেন।





সভায় বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকেন কেউ আপনাদের সম্পদ কেড়ে নিতে পারবেনা। এখানে কোন অন্যায় হতে দেওয়া হবেনা। আমি ব্যসায়ীদের সাথে আছি এবং আপনাদের পাশে সবসময় থাকবো।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন বলেন, আমরা অতীতকাল থেকেই ব্যবসায়ীদের ছাতা হিসেবে কাজ করেছি এবং বিপদে আপনাদের সহযোগীতা করেছি। মার্কেট ভাঙ্গার পরে আইন গত বিষয়ে সহযোগীতা করেছি। মার্কেট নতুন তৈরি হলে পুরাতনদের বাদ দিয়ে নতুন করে কাউকে বরাদ্ধ দেওয়ার সুযোগ নেই। অন্যায় করা যাবেনা। অন্যায় হতে দেওয়া হবেনা। ১৫৫জন মালিককে দোকান বরাদ্ধ দিয়ে বাকীগুলো অপনারা যা খুশি তাই করেন। আইনগত বিষয়ে কঠিন পদক্ষেপ নিতে হবে। কাইকে ভুল বুঝানোর অবকাশ নেই, ঐক্যবদ্ধ থাকেন ও সম্মিলিত ভাবে টাকা পয়সা উত্তোলন করে মামলা পরিচালনা করতে হবে।

পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর বলেন, আমি সহযোগীতা করবো এই সমস্যা নিরসনে। সদর আসনের সংসদ সদস্যকে সাথে নিয়ে এই সমস্যা নিরসন করবো। জেলা নেতৃবৃন্দদের সাথে নিয়ে কাজ করবেন। কেউ যাতে ক্ষতিগ্রস্থ না হয় সেই বিষয়গুলো নিশ্চিত করবেন।




ব্রেকিং নিউজঃ