টাঙ্গাইলে শ্রমিক লীগ নেতা রেজা হত্যা মামলায় দুইজন গ্রেফতার

742

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা হত্যার ঘটনায় জড়িত সন্দেহে নয়ন ও শাকিল নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে শুক্রবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১২ টায় টাঙ্গাইল সদর থানায় নিহত রেজাউলের ভাই রাশেদুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করেন। মামলার পর রাতেই তাদের গ্রেফতার করা হয় শনিবার (২৭ নভেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের সাত দিনের রিমান্ড আবেদন করে টাঙ্গাইল চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।
বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন। তিনি টিনিউজকে জানান, মামলায় চারজনকে আসামী করা হয়েছে। আসামীর হলেন- শহরের এনায়েতপুর এলাকার হারুন অর রশীদের ছেলে সাজ্জাদান দিন দ্বীপ (২৬), আকুরটাকুর পাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে রবিন মিয়া (২৭), কোদালিয়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সাজ্জাদ হোসেন এবং একই এলাকার আব্দুল হামিদের ছেলে পাভেল (২৮)। তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে শুক্রবার (২৬ নভেম্বর) রাতে নয়ন ও শাকিল নামের দুই যুবককে পুলিশ আটক করা হয়েছে। আটককৃতদের বাড়ি বাসাইল উপজেলায়। শনিবার (২৭ নভেম্বর) ওই মামলায় দুইজনকে গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত রোববার (২১ নভেম্বর) শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় রেজাউলকে সন্ত্রাসীরা কুপিয়ে গুরুতর আহত করে। আহত রেজাউলকে ওই দিনই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রোববার (২১ নভেম্বর) থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। গত বুধবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে চারটায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ঢাকার শহীদ সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ টাঙ্গাইলে আনা হয়। শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে নতুন বাস টার্মিনালে জানাজা শেষে তাকে কান্দিলা কবরস্থানে দাফন করা হয়।

ব্রেকিং নিউজঃ