টাঙ্গাইলে শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুনামেন্টের উদ্বোধন

213

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইলে শেখ রাসেল স্মৃতি (অনুর্দ্ধ-১৩) ক্রিকেট টুনামেন্টের উদ্বোধনী দিনের দুই ম্যাচে জয়লাভ করেছে লায়ন গ্রুপ ও সেতু বন্ধন ক্রিকেট দল। শুক্রবার (৭ অক্টোবর) সকালে টাঙ্গাইল ঈদগাহ মাঠে অনুষ্ঠিত টাঙ্গাইল স্পোর্টস একাডেমি আয়োজিত টি-টুয়েন্টি ক্রিকেট ম্যাচের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা ক্রিকেট কোচ ও টাঙ্গাইল স্পোর্টস একাডেমির সভাপতি আরাফাত রহমান। এ সময় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির সদস্য শাহ আব্দুল আজিজ তালুকদার বাপ্পী ও সাবেক ক্রিকেট খেলোয়াড় রাসেল খান।

 


দিনের প্রথম ম্যাচে লায়ন্স ক্লাব টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করে ১৮.৩ ওভারে ১০ উইকেট হারিয়ে ১২৬ রান সংগ্রহ করে। দলের পক্ষে ছোয়াদ সর্বোচ্চ ২৮ ও ফাহিম ২৪ রান করে। বিজিত ইলেভেন ব্রাদার্স দলের শিহাদ ২৫ রানে ৩টি উইকেট দখল করে।
জবাবে ইলেভেন ব্রাদার্স ১৬ ওভারে ৭৬ রানে অলআউট হলে লায়ন্স ক্লাব ৫০ রানে জয়লাভ করে। বিজয়ী দলের ছোয়াদ ২৮ রান ও ২টি উইকেট দখল করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

 


দিনের দ্বিতীয় ম্যাচে সেতু বন্ধন দল ২ রানে টিম টাইগার্সকে পরাজিত করেছে। সেতু বন্ধন প্রথমে ব্যাটিং করে ১২৯ রান করলে টিম টাইগার্স ১২৭ রানে অলআউট হয়। বিজয়ী দলের ইমরান ৩২ রান ও ২ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

ব্রেকিং নিউজঃ