টাঙ্গাইলে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত

49

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইলে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের দ্বিতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিভাগীয় পর্যায়ের আন্তঃজেলা ফুটবল ও এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার ২য় দিনের ফুটবল খেলা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়। খেলার সার্বিক তত্তাবধায়নে ছিলেন টাঙ্গাইল ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টুসহ অন্যান্য কর্মকর্তারা।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দিনব্যাপী টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন আয়োজিত, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের দ্বিতীয় দিন ৪টি করে তরুণ-তরুণীদের ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।




সকালে তরুণদের ফুটবলে যমুনা গ্রুপে মানিকগঞ্জ জেলা টাইব্রকারে (৪-২) গোলে রাজবাড়ী জেলাকে পরাজিত করে সেমিফাইনালে উঠে। দিনের দ্বিতীয় খেলায় পদ্মা গ্রুপে ফরিদপুর জেলা (৩-১) গোলে গোপালগঞ্জ জেলাকে হারিয়ে সেমিফাইনালে উঠে। দুপুর ২টায় যমুনা গ্রুপে টাঙ্গাইল জেলা তরুণ ফুটবল দল শুভর দেওয়া একমাত্র গোলে মানিকগঞ্জ জেলাকে হারিয়ে এবং পদ্মা গ্রুপে সেমিফাইনালে শরীয়তপুর জেলা (৩-২) গোলে ফরিদপুর জেলাকে হারিয়ে ফাইনালে উঠেছে।




এদিকে একই মাঠে অনুষ্ঠিত তরুণীদের ফুটবল খেলায় সকালে দিনের প্রথম ম্যাচে ফরিদপুর জেলা (৮-০) গোলে গোপালগঞ্জ জেলাকে হারিয়ে সেমিফাইনালে উঠে। যমুনা গ্রুপের ১ম সেমিফাইনালে টাঙ্গাইল জেলা তরুণী ফুটবল দল ঝর্ণার দেওয়া একমাত্র গোলে রাজবাড়ী জেলাকে হারিয়ে এবং ফরিদপুর জেলা তরুণী ফুটবল দল (৩-০) গোলে শরীয়তপুর জেলা তরুণী ফুটবল দলকে পরাজিত করে ফাইনালে উঠেছে।




শুক্রবার (২০ জানুয়ারি) দুপুর আড়াইটায় তরুণীদের ফাইনালে টাঙ্গাইল জেলা দল ও ফরিদপুর জেলা দল মুখোমুখি হবে এবং একই মাঠে বিকেল সাড়ে ৩টায় তরুণদের ফাইনালে টাঙ্গাইল জেলা দল ও শরীয়তপুর দল মুখোমুখি হবে।
আগামী রবিবার (২২ জানুয়ারী) দিনব্যাপী ঢাকা বিভাগের ১১টি জেলার এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।




 

 

 

ব্রেকিং নিউজঃ