টাঙ্গাইলে শেখ কামাল যুব গেমসের ফুটবল ও ভলিবলের ফাইনাল মঙ্গলবার

185

মোজাম্মেল হক ॥
টাঙ্গাইলে শেখ কামাল বাংলাদেশ যুব গেমসে তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত হয়েছে। ফুটবলে গেমসে টাঙ্গাইল সদর বালক (অনুর্দ্ধ-১৭) ও সখিপুর উপজেলা বালক (অনুর্দ্ধ-১৭) দল ফাইনালে উঠেছে এবং ভলিবলে ফাইনালে উঠেছে নাগরপুর উপজেলা ও কালিহাতী উপজেলা ভলিবল দল।




সোমবার (৯ জানুয়ারী) দিনব্যাপী বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন আয়োজিত ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বালিকা (অনুর্দ্ধ-১৭) বিভাগের ফুটবল খেলাও অনুষ্ঠিত হয়। দিনের শুরুতে গোপালপুর উপজেলা বালক (অনুর্দ্ধ-১৭) দল ১-০ গোলে সখিপুর উপজেলা বালক (অনুর্দ্ধ-১৭) দলকে পরাজিত করে। দিনের দ্বিতীয় খেলায় নাগরপুর উপজেলা ২-০ গোলে গোপালপুর উপজেলাকে পরাজিত করে এবং দিনের শেষ খেলায় সখিপুর উপজেলা ফুটবল দল ৩-০ গোলে নাগরপুর উপজেলাকে পরাজিত করেছে।




বালিকা (অনুর্দ্ধ-১৭) বিভাগের দিনের প্রথম খেলায় গোপালপুর উপজেলা ফুটবল দল ২-১ গোলে ধনবাড়ী উপজেলা ফুটবল দলকে পরাজিত করে। দিনের দ্বিতীয় খেলায় গোপালপুর উপজেলা ফুটবল দল ১-০ গোলে টাঙ্গাইল সদর উপজেলাকে পরাজিত করেছে। ভলিবল খেলায় দিনের প্রথম খেলায় নাগরপুর উপজেলা বালক (অনুর্দ্ধ-১৭) দল ২-০ সেটে বাসাইল উপজেলা বালক (অনুর্দ্ধ-১৭) দলকে পরাজিত করে সর্বোচ্চ পয়েন্ট নিয়ে ফাইনালে উঠেছে।




দিনের দ্বিতীয় খেলায় কালিহাতী উপজেলা বালক (অনুর্দ্ধ-১৭) দল ২-০ সেটে মধুপুর উপজেলা বালক (অনুর্দ্ধ-১৭) দলকে পরাজিত করে সর্বোচ্চ পয়েন্ট নিয়ে ফাইনালে উঠেছে। মঙ্গলবার (১০ জানুয়ারী) দুপুরে ফাইনালে মুখোমুখি হবে কালিহাতী উপজেলা ও নাগরপুর উপজেলা। ফুটবলে বিকেল ৩টায় বালক বিভাগে মুখোমুখি হবে টাঙ্গাইল সদর উপজেলা ও সখিপুর উপজেলা। ফুটবলে বালিকা বিভাগে গ্রুপ পর্বে ধনবাড়ী উপজেলা ও টাঙ্গাইল সদর উপজেলার খেলা সকাল ১১টায় এবং বিকেলে ২টায় ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

ব্রেকিং নিউজঃ