টাঙ্গাইলে শেখ কামাল যুব গেমসের ঢাকা বিভাগীয় পর্যায়ের এ্যাথলেটিকস অনুষ্ঠিত

72

হাসান সিকদার ॥
টাঙ্গাইলে শেখ কামাল যুব গেমসের ঢাকা বিভাগীয় পর্যায়ের এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২২ জানুয়ারি) দিনব্যাপী টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস (অনুর্দ্ধ-১৭) ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আন্তঃজেলা তরুণ-তরুণীদের এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।




প্রতিযোগিতার সমাপনী দিনে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ওলিউজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মইনুল হোসেন লিল্টু, যুগ্ম সাধারণ সম্পদক মাতিনুজ্জামান খান সুখন, সদস্য ভ্রমণ চন্দ্র ষোঘ ঝুটন, আনিসুর রহমান আলোসহ ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দরা।




এ্যাথলেটিকস প্রতিযেগিতায় তরুণ-তরুণীদের ৯টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। ইভেন্ট গুলো হলো- ১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড়, ৪০০ মিটার দৌড়, ৮০০ মিটার দৌড়, ১৫০০ মিটার দৌড়, উচ্চ লম্ফ, লং জাম্ফ, শট পুট, হাই জাম্প ।
বিজয়ীরা হলেন-
১০০ মিটার দৌড় (ছেলে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে টাঙ্গাইল জেলার সিয়াম, দ্বিতীয় হয়েছে গোপালগঞ্জ জেলার তাইনুল আলম মোল্লা। ১০০ মিটার দৌড় (মেয়ে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে টাঙ্গাইল জেলার মীম, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার শাহিদা।




২০০ মিটার দৌড় (মেয়ে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে টাঙ্গাইল জেলার মীম আক্তার, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার শাহিদা আক্তার। ২০০ মিটার দৌড় (ছেলে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে গোপালগঞ্জ জেলার তাইনুল আলম মোল্লা, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার সিয়াম। ৪০০ মিটার দৌড় (মেয়ে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে টাঙ্গাইল জেলার মীম আক্তার, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার বৃষ্টি আক্তার। ৪০০ মিটার দৌড় (ছেলে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে গোপালগঞ্জ জেলার তাইনুল আলম মোল্লা, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার হাবিব।




৮০০ মিটার দৌড় (মেয়ে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে টাঙ্গাইল জেলার বৃষ্টি আক্তার, দ্বিতীয় হয়েছে গোপালগঞ্জ জেলার জুলেখা খানম । ৮০০ মিটার দৌড় (ছেলে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে কিশোরগঞ্জ জেলার মাসুম মিয়া, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার শাহাদত হোসেন। ১৫০০ মিটার দৌড় (মেয়ে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে গোপালগঞ্জ জেলার জুলেখা খানম, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার বৃষ্টি আক্তার। ১৫০০ মিটার দৌড় (ছেলে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে গোপালগঞ্জ জেলার শাখাওয়াত, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার শাহাদত হোসেন ।




উচ্চ লম্ফ (মেয়ে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে শরিয়তপুর জেলার তানিয়া আক্তার, দ্বিতীয় হয়েছে গোপালগঞ্জ জেলার আঁখি মনি। উচ্চ লম্ফ (ছেলে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে গোপালগঞ্জ জেলার রহিম মোল্লা, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল তাজুল ইসলাম।
লং জাম্ফ (মেয়ে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে টাঙ্গাইল জেলার শাহিদা আক্তার, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার বৃষ্টি আক্তার। লং জাম্ফ (ছেলে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে টাঙ্গাইল জেলার তাজুল ইসলাম, দ্বিতীয় হয়েছে কিশোরগঞ্জ জেলার রবিন মিয়া।




শট পুট (মেয়ে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে টাঙ্গাইল জেলার সামিয়া আক্তার, দ্বিতীয় হয়েছে ফরিদপুর জেলার সৈয়দা তাহমিনা জামান। শট পুট (ছেলে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে কিশোরগঞ্জ জেলার রিফাত ভূঁইয়া, দ্বিতীয় হয়েছে শরিয়তপুর জেলার মারুফ হাসান।
হাই জাম্প (মেয়ে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে শরিয়তপুর জেলার তানিয়া আক্তার, দ্বিতীয় হয়েছে গোপালগঞ্জ জেলার আঁখি মনি। হাই জাম্প (ছেলে) প্রতিযোগিতায় প্রথম হয়েছে গোপালগঞ্জ জেলার রহিম মোল্লা, দ্বিতীয় হয়েছে টাঙ্গাইল জেলার তাজুল ইসলাম।
উল্লেখ্য, গত ১৮ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি টাঙ্গাইল স্টেডিয়ামে ঢাকা বিভাগের বিভিন্ন জেলার তরুণ-তরুণীদের ফুটবল ও এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

ব্রেকিং নিউজঃ