টাঙ্গাইলে শাহীন স্কুল এন্ড কলেজ ফুটবল চ্যাম্পিয়শীপ ফাইনাল অনুষ্ঠিত

131

মোজাম্মেল হক ॥
শাহীন স্কুল এন্ড কলেজ ফুটবল চ্যাম্পিয়নশীপ ফাইনালে দাবানল (দশম শ্রেনী) টাইব্রেকারে ৫-৪ গোলে অকুতোভয়কে (নবম শ্রেনী) পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। গত সোমবার (৮ আগস্ট) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে শাহীন শিক্ষা পরিবার আয়োজিত শাহীন স্কুল এন্ড কলেজ ফুটবল চ্যাম্পিয়নশীপ ফাইনালের খেলার উদ্বোধন করেন শাহীন শিক্ষা পরিবারের চেয়ারম্যান মুহাম্মদ মাছুদুল আমীন শাহীন।
খেলায় দশম শ্রেনীর দাবানল ফুটবল দল ও নবম শ্রেনীর অকুতোভয় ফুটবল দল তীব্র প্রতিন্দতাপূর্ন ফুটবল ম্যাচ খেলেছে। খেলার ১৫ মিনিটের সময় দাবালনের পরাগ গোল করে (১-০) দলকে এগিয়ে নিলে খেলার ২০ মিনিটের সময় নবম শ্রেনীর অকুতোভয় ফুটবল দলের ইসতিয়াক মাহমুদ গোল করে (১-১) খেলায় সমতা আনে। নির্ধারিত সময়ে খেলা (১-১) গোলে ড্র হলে টাইব্রেকারে দাবানল ফুটবল দল (৫-৪) গোলে জয়লাভ করে।

 

খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয় দাবানলের পরাগ। টুর্নামেন্ট সেরা অকুতোভয় দলের ইসতিয়াক মাহমুদ ও সর্বোচ্চ গোলদাতা দাবানলের রুদ্র।

টুর্নামেন্টে ২টি গ্রুপে মোট ৫টি দল অংশগ্রহণ করে। খেলা শেষে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য ভ্রমর চন্দ্র ঘোষ ঝুটন ও শামসুল হক, শাহীন শিক্ষা পরিবারের নির্বাহী পরিচালক মুহাম্মদ আনোয়ার হোসেন আসলাম, নির্বাহী সদস্য আব্দুল জলিল ও শাহীন স্কুলের প্রধান শিক্ষক সেলিম রেজা অভি।

খেলায় রেফারী ছিলেন নুর নবী, সহকারী রেফারী- মমিনুল ইসলাম ও মহিউদ্দিন।

 

ব্রেকিং নিউজঃ