টাঙ্গাইলে যুবদলের মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল

146

স্টাফ রিপোর্টার॥
সুলতান সালাউদ্দিন টুকুকে কেন্দ্রীয় যুবদলের সভাপতি করায় ও নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে টাঙ্গাইলে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে জেলা যুবদল। এ উপলক্ষে শুক্রবার (২৭ মে) বিকেলে শহরে পথসভা ও আনন্দ মিছিল শেষে দলীয় নেতাকর্মী আর পথচারিদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
এর আগে ভিক্টোরিয়া রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে পথসভার আয়োজন করা হয়। সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু। জেলা যুবদলের আহবায়ক খ. রাশেদুল আলম রাশেদের সভাপতিত্বে ও সদস্য সচিব কে এম তৌহিদুল ইসলাম বাবুর সঞ্চালনায় এ সময় আরও বক্তব্য রাখেন সিনিয়র যুগ্ম-আহ্বায়ক জাহিদ হোসেন মালা।
এ সময় জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজ করিম, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে এম মনিরুল হক মনির, জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক এ কে এম আব্দুল্লাহ, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক কবিরুজ্জামান কবির, সদস্য সচিব ইকবাল তালুকদার, শ্রমিক দল সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সুমন, জেলা ছাত্রদলের আহ্বয়ক দূর্জয় হোড় শুভসহ জেলা মহিলা দল, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠণের নেতৃকর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২৭ মে সুলতান সালাউদ্দিন টুকুকে সভাপতি ও মোনায়েম মুন্নাকে সাধারণ সম্পাদক করে আট সদস্যের বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আংশিক কেন্দ্রীয় কমিটি গঠণ করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ