টাঙ্গাইলে মোহাম্মদ আলীকে হত্যায় আসামীদের শাস্তির দাবিতে মানববন্ধন

140

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইল সদর উপজেলার ছোট বৈন্নাফৈর গ্রামে জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধ মোহাম্মদ আলীকে হত্যার ঘটনায় আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (১ আগস্ট) দাইন্যা ইউনিয়নের সর্বস্তরের জনগনের উদ্যোগে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আব্বাস আলী, নিহত মোহাম্মদ আলীর ভাই আলাল উদ্দিন, মেয়ে মর্জিনা বেগম, ছেলে মোসলেম মিয়া প্রমুখ।

বক্তারা বলেন, আসামীরা এলাকায় খুব প্রভাবশালী। মামলা তুলে নিতে আসামীরা বিভিন্নভাবে হুমকি ধামকি দিচ্ছে। আসামীদের দ্রুত গেপ্তারের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা।

 

জানা যায়, গত (২৪ জুলাই) তাদের জমির সীমানা প্রাচীর তোলাকে কেন্দ্র করে মোহাম্মদ আলীর ভাই ও ভাতিজাদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা মোহাম্মদ আলীর উপর হামলা করে। স্থানীয়রা তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মোহাম্মদ আলীর মেয়ে মর্জিনা বেগম বাদি হয়ে ওই গ্রামের দবির উদ্দিনের ছেলে হাসেম আলী, রফিক মিয়া, তোফাজ্জল হোসেন, আব্দুর রহমান ও ময়দান আলী, মৃত খুদু শেখের ছেলে দবির উদ্দিন, মৃত ইনছাদ আলীর ছেলে হযরত আলী, হাসেম আলীর স্ত্রী শিল্পী বেগমসহ অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামী করে মামলা দায়ের করে। পরে পুলিশ দবির উদ্দিনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

 

 

 

ব্রেকিং নিউজঃ