টাঙ্গাইলে মাদক সন্ত্রাস ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে বৈঠক অনুষ্ঠিত

186

স্টাফ রিপোর্টার ॥
“পুলিশই জনতা, জনতাই পুলিশ” শ্লোগানকে সামনে নিয়ে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে টাঙ্গাইল পৌর এলাকার ৩নং (কাগমারি) ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ জুলাই) বিকেলে হাউজিং মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৩নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি কোরবান আলী। এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি আনিছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল সদর থানার ওসি (ইন্টিলিজেন্স ও কমিউনিটি) মোশারফ হোসেন, জিন্নত আলী, রফিকুল ইসলাম হীরা, ৩নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক রেজাউল হক শাহীন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ৩নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্বাস আলী।
উঠান বৈঠকে বক্তারা বলেন, এ দেশ তথা সমাজ থেকে সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদ রুখতে হলে অবশ্যই আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আমাদের সকলের ঐক্যই পারে দেশ ও সমাজকে পাল্টে দিতে। পুলিশ কখনোই একা সব কিছু করতে পারবে না। আপনাদের সহযোগিতা পেলে অবশ্যই পুলিশ প্রশাসন মাদকমুক্ত সমাজ গঠন করতে পারবে। আর প্রতিটি অভিভাবক যদি সচেতন হয়, তাহলে অবশ্যই তার সন্তান খারাপ পথে পা বাড়াতে পারবে না। আর যারা মাদক ও সন্ত্রাসের সাথে জড়িত তাদের সাথে সামাজিকভাবে দুরত্ব বজায় রাখুন। তাহলে অপরাধীরা এমনেই ঠিক হয়ে যাবে।

ব্রেকিং নিউজঃ