টাঙ্গাইলে মাদকাসক্ত ছেলের হাতে মা খুনের অভিযোগে ছেলে আটক ॥ এক নারীর লাশ উদ্ধার

157

স্টাফ রিপোর্টার ॥
টাঙ্গাইলে মাদকাসক্ত ছেলের হাতে মা খুনের অভিযোগে ছেলেকে আটক করেছে পুলিশ। এছাড়া করটিয়া এলাকায় অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ অক্টোবর) নিহত দুই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, টাঙ্গাইলে মাদকাসক্ত ছেলের হাতে মাকে খুনের ঘটনা ঘটেছে। সোমবার (২৪ অক্টোবর) রাতে পৌর শহরের এনায়েতপুর এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত সালমা বেগম (৫০) ওই এলাকার অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মুহাম্মদ আলী সেকের স্ত্রী। পুলিশ এ ঘটনার সাথে জড়িত ছেলে আবুল কালামকে (৩০) আটক করেছে।




পুলিশ ও স্থানীয়রা টিনিউজকে জানান, গত কয়েক বছর যাবৎ কালাম মাদকের সাথে জড়িয়ে পড়ে। সোমবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় কালাম মাদক ক্রয়ের জন্য তার মার নিকট টাকা চায়। কালামের ছোট ভাই বাড়ির বাহিরে গেলে কালাম তার মাকে পিটিয়ে হত্যা করে। হত্যার পর মায়ের লাশ কম্বল পেচিয়ে খাটের নিচে লুকিয়ে রাখে। কালামের ছোট ভাই ঘরে ফিরে মায়ের লাশ খাটের নিচে দেখতে পায়। এ সময় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনার সাথে জড়িত আবুল কালামকে পুলিশ গ্রেফতার করেছে।

অপরদিকে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের কলেজপাড়া এলাকা থেকে অজ্ঞাতনামা এক নারীর (৪২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে করটিয়া হাটের পুর্ব পাশে রাস্তার ড্রেন থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা টিনিউজকে জানায়, টানা বৃষ্টিতে উপজেলার করটিয়া ইউনিয়নের কলেজপাড়া এলাকায় ড্রেনে পানি জমে থাকলে এক দোকানদার ড্রেন পরিস্কার করছিলো। এ সময় এক দোকানদার ড্রেনে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।




এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া টিনিউজকে জানান, নিহত সালমা হত্যার ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া করটিয়ার ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত নামা এক নারীর লাশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশটি টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া অজ্ঞাত ওই নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি।

 

 

ব্রেকিং নিউজঃ