টাঙ্গাইলে মমতা হেনা লাভলী এমপির ক্রীড়া সামগ্রী বিতরণ

254

মোজাম্মেল হক ॥
“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” শ্লোগানকে সঙ্গী করে সংরক্ষিত আসনের সংসদ সদস্য (মহিলা আসন-৩১) ও তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য খঃ মমতা হেনা লাভলী টাঙ্গাইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবকে ক্রীড়া সামগ্রী বিতরণ করছেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মঙ্গলবার (১১ অক্টোবর) বিকালে ছয়আনীবাজার সংলগ্ন সংসদ সদস্যর নিজস্ব বাসভবনে শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ৫টি করে ফুটবল ও ২টি ক্লাবের জন্য ২টি করে ক্রিকেট খেলার সেট বিতরণ করেন। ক্রীড়া সামগ্রী বিতরণের সময় সংসদ সদস্য খঃ মমতা হেনা লাভলীর সাথে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক মাতিনুজ্জামান খান সুখন ও কোষাধ্যক্ষ আব্বাস আলী সরকার।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

টাঙ্গাইল সদরের বিন্দুবাসিনী সরকারী বালক উচ্চ বিদ্যালয়, শহীদ মিজানুর রহমান উচ্চ বিদ্যালয়, বাথুলী সাদী লাইলী বেগম উচ্চ বিদ্যালয়, পাড় দিঘুলিয়া বেসরকারী প্রাথমিক বিদ্যালয়, সুদামপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রানী দিনমনি হাই স্কুল, বেগুনটাল স্কুল, সখিপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়, সাবালিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়, বাঘিল উচ্চ বিদ্যালয় এবং ইষ্টার্ন স্পোটিং ক্লাব ও প্রগতিশীল স্বদেশী ক্লাবের জন্য এই ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

ব্রেকিং নিউজঃ