টাঙ্গাইলে ভেজাল খাদ্য বিষয়ক সচেতনতা বৃদ্ধিকরণ কর্মশালা অনুষ্ঠিত

0 47

স্টাফ রিপোর্টার ॥
ভেজালমুক্ত খাবার গ্রহণ সুস্থ দেহ সুন্দর মন এই স্লেগানকে সামনে রেখে ভেজাল খাদ্য বিষয়ে সচেতনতা বৃদ্ধিকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ মে) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য শিক্ষা ব্যুরোর লাইফস্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন এর আয়োজনে টাঙ্গাইল সিভিল সার্জেন অফিসের কনফারেন্স হল রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।




সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা রবজেল হকের পরিচালনায় কর্মশালায় সভাপতিত্ব করেন টাঙ্গাইলের ডিপুটি সিভিল সার্জন ডা. ফারজানা তাহের মুনমুন। এ সময় সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. সিমু সাহা, জেলা সেনেটারি ইন্সেপেক্টর আনোয়ারুল ইসলাম, সিনিয়র মেডিকেল ট্রেকনোলোজিস্ট হাবিবুল্লাহ সিদ্দিকী উপস্থিত ছিলেন।
কর্মশালায় স্থানীয় খাদ্য উৎপাদন ও বিপননের সাথে জড়িত ব্যবসায়ী, সরকারী, বেসরকারী, এনজিও কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।




কর্মশালায় সভাপতির বক্তব্যে ডিপুটি সিভিল সার্জন ডা. ফারজানা তাহের মুনমুন সকলকে ভেজাল খাদ্য প্রতিরোধে ভোক্তা এবং উৎপাদন ও বিপননের সাথে জড়িত সকলকে সচেতন হওয়ার আহবান জানান। সুস্থ সবল জাতি গঠনে ভেজাল খাদ্য পরিহার করে নিরাপদ খাদ্য গ্রহণ ও নিরাপদ খাদ্য গ্রহণের পথকে সহজলভ্য করার জন্য সকলের প্রতি আহবান জানান। নিরাপদ ও ভেজালমুক্ত খাদ্য পাওয়া জনগণের মৌলিক অধিকার বলে তিনি মত প্রকাশ করেন।




কনসালটিং ফার্ম গ্লোসি মিডিয়া, ঢাকার সার্বিক ব্যবস্থাপনায় ও জেলা সিভিল সার্জন কার্যালয়ও এর কর্মকর্তাদের সহযোগিতায় কর্মশালা বাস্তবায়িত হয়।

Leave A Reply

Your email address will not be published.

ব্রেকিং নিউজঃ